শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ১৯ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০
পেট্রল হাতে নবদম্পতি

বিয়েতে উপহার

পঁাচ লিটার পেট্রল!

যাযাদি ডেস্ক

বন্ধুর বিয়ের উপহার হিসেবে দেয়া হলো ৫ লিটার পেট্রল। শুনতে হাস্যকর লাগলেও ঘটনাটি ঘটেছে ভারতের তামিল নাড়ুতে।

তামিলনাড়ুর কুল্লডোরে বসেছিল বিয়ের আসর। একে একে নিমন্ত্রিত অতিথিরা নববিবাহিত দম্পতির হাতে তুলে দিচ্ছিলেন উপহার সামগ্রী। এমন সময় বরের এক বন্ধু কনের হাতে উপহার হিসেবে তুলে দেন পঁাচ লিটার পেট্রলের একটি বোতল। প্রথমে কিছুটা অবাক হলেও ঘটনা সামলে নেয় নব-দম্পতি। শুধু তাই নয়, ঘটনাটি স্মৃতি হিসেবে তা ধরে রাখতে তোলা হয় ছবিও। পেট্রল দেয়ার কারণ জানতে চাইলে ওই বন্ধু জানান, পেট্রলের দাম যে হারে বাড়ছে তাতে এর চেয়ে ভালো উপহার আর কিছু হতেই পারে না। উল্লেখ্য, তামিল নাড়ুতে পেট্রলের দাম ছুঁয়েছে লিটার প্রতি ৮৫.১৫ রূপি। গোটা ভারতে যে সব রাজ্যে পেট্রলের দাম বেড়েছে তার মধ্যে তামিলনাড়ু একটি।

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে

লাইনম্যান নিহত

যাযাদি ডেস্ক

গাজীপুর পল্লীবিদ্যুৎ সমিতির ৩৩ হাজার কেবি ভোল্টের লাইনে কাজ করার সময় মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে মহানগরের কড্ডা এলাকায় মাশার্ল হিরু টিটু (৩৫) এক লাইনম্যানের মৃত্যু হয়েছে। টিটু গাজীপুর পল্লীবিদ্যুৎ সমিতির কোনাবাড়ি জোনাল অফিসে কমর্রত ছিলেন।

পল্লীবিদ্যুৎ অফিস সূত্র জানায়, কোনাবাড়ি জোনাল অফিস থেকে কড্ডা এলাকায় ৩৩ হাজার কেবি ভোল্টের লাইনে কাজ করতে যায় মাশার্ল হিরু টিটু। এ সময় টিটু ওই বিদ্যুতের তারে জড়িয়ে পড়ে। এতে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে

একজনের মৃত্যু

যাযাদি ডেস্ক

টাঙ্গাইলের ভ‚ঞাপুর উপজেলার অলোয়া গ্রামে মঙ্গলবার দুপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ভুট্টু (৪৫) নামে এক ইলেক্ট্রিশিয়ানের মৃত্যু হয়েছে। এ সময় তার সহকারী খালেক আহত হন। ভুট্টু ওরফে হিরু উপজেলা অলোয়া ইউনিয়নের অলোয়া গ্রামের পিন্টু মিয়ার ছেলে।

অলোয়া ইউপি সদস্য সাইফুল ইসলাম জানান, অলোয়া গ্রামে শাহিনুর আলম বিল্টুর নিমার্ণাধীন ভবনে বৈদ্যুতিক লাইনের কাজ করছিলেন ভুট্টু। দুপুরে লোহার রডের সঙ্গে লেগে থাকা বৈদ্যুতিক তারে বিদ্যুৎস্পৃষ্ট হন ভুট্টু ও তার সহকারী খালেক। দুইজনকে উদ্ধার করে ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক ভুট্টুকে মৃত ঘোষণা করেন। খালেককে উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

৩ দিন বয়সী

নবজাতক উদ্ধার

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরের শিবচর উপজেলার বহেরাতলা দক্ষিণ ইউনিয়নের লস্কর সরকারেরচর এলাকার নদীর পাড় ব্রিজের নিচ থেকে সোমবার সকালে তিনদিনের এক নবজাতককে উদ্ধার করছে স্থানীয়রা। পরবতীর্কালে এক নিঃসন্তা শিক্ষক দম্পতি শিশুটিকে নিয়ে পরিচযার্ করছেন।

জানা যায়, এলাকার নদীর পাড় ব্রিজের নিচে ৩ দিনের এক নবজাতককে দেখতে পান এক পথচারী। পরে স্থানীয়দের ডেকে নবজাতক কন্যাসন্তানকে উদ্ধার করা হয়। শিশুটি বতর্মানে সুস্থ্য রয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<13271 and publish = 1 order by id desc limit 3' at line 1