শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সীমান্তে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পযাের্য় পতাকা বৈঠক

কুমিল্লা প্রতিনিধি
  ২০ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০

কুমিল্লা সীমান্তের আদশর্ সদর উপজেলার বিবির বাজার স্থলবন্দরে বিজিবি এবং ভারতের বিএসএফ এর সেক্টর কমান্ডার পযাের্য় পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বুধবার অনুষ্ঠিত ওই বৈঠকে আন্তঃসীমান্ত অপরাধ, অবৈধ অনুপ্রবেশ, মাদক চোরাচালান, নারী ও শিশু পাচার, অস্ত্র চোরাচালান এবং জঙ্গি তৎপরতা প্রতিরোধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে উভয়পক্ষ অঙ্গীকার ব্যক্ত করে দ্বিপাক্ষিক যৌথ আলোচনাপত্রে স্বাক্ষর করেন।

জানা যায়, পতাকা বৈঠকে বিজিবির পক্ষে সেক্টর কমান্ডার কুমিল্লা উপ-মহাপরিচালক মো. আমিরুল ইসলাম সিকদার এবং বিএসএফ’র পক্ষে সেক্টর কমান্ডার গোকুলনগর ডিআইজি ব্রজেস কুমার নেতৃত্ব দেন। অত্যন্ত আন্তরিক ও সৌহাদর্্যপূণর্ পরিবেশে অনুষ্ঠিত ওই বৈঠকে বিজিবির কুমিল্লা সেক্টরের অধীনস্ত ৪ জন ব্যাটালিয়ন অধিনায়ক ও ৩ জন স্টাফ অফিসার এবং বিএসএফ এর গোকুলনগর সেক্টরের ৫ জন ব্যাটালিয়ন কমান্ডার ও ৫ জন স্টাফ অফিসার অংশগ্রহণ করেন। পরে এক প্রেসব্রিফিংয়ে বিজিবি-কুমিল্লার সেক্টর কমান্ডার মো. আমিরুল ইসলাম সিকদার জানান, বৈঠকে দুই প্রতিবেশী রাষ্ট্রের সীমান্ত সংক্রান্ত বিভিন্ন বিষয়ে বিশদ আলোচনা হয়।

বৈঠকে অংশগ্রহণ করেন- বাংলাদেশের পক্ষে বিজিবি-কুমিল্লা সেক্টর কমান্ডার মো. আমিরুল ইসলাম সিকদারের নেতৃত্বে কুমিল্লা ব্যাটালিয়ন কমান্ডার আবু মোহাম্মদ মহিউদ্দিন, ফেনী ব্যাটালিয়ন কমান্ডার মো. শহিদুর রহমান, ব্রাহ্মণবাড়িয়া ব্যাটালিয়ন কমান্ডার গোলাম কবির এবং ভারতের পক্ষে বিএসএফ গোকুলনগর সেক্টরের ডিআইজি ব্রজেস কুমারের নেতৃত্বে, ব্যাটালিয়ন কমান্ডার রবি দত্তডগরা, সুরেন্দর কুমার, শ্রী কমল কুমার, শ্রী গনেশ কুমার, জিআর সিংহ, জয় প্রকাশ প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<13440 and publish = 1 order by id desc limit 3' at line 1