শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

বাঞ্ছারামপুরে দুদল গ্রামবাসীর সংঘষের্ পুলিশসহ আহত ২০

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
  ২১ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০

পাওনা টাকার ঘটনাকে কেন্দ্র করে ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে দুদল গ্রামবাসীর সংঘষের্ ৫ পুলিশসহ ২০ জন আহত হয়েছে। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় উপজেলার দরিকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পেঁৗছে পাঁচ রাউন্ড টিয়ারশেল এবং ২০ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, দরিকান্দি গ্রামের মনির হোসেনের স্ত্রী শাহেদা বেগমের কাছ থেকে তিন মাস আগে তার ননদ রোজিনা বেগম ২০ হাজার টাকা ধার নেন।

পাওনা টাকা দেয়ার জন্য গত সোমবার রোজিনাকে চাপ দেন ভাবি শাহেদা। প্রতিবেশীদের মধ্যস্থতায় রোজিনা ১০ হাজার টাকা পরিশোধ করার কথা বলে। শাহেদা সোমবারই ১০ হাজার টাকা পরিশোধ করতে চাপ দিলে রোজিনা শুক্রবার ১০ হাজার টাকা দেয়ার প্রতিশ্রæতি দেয়।

এ নিয়ে কথাকাটাকাটির এক পযাের্য় শাহেদার বাড়ির লোকজন রোজিনাকে মারধর করে। এতে রোজিনা আহত হন।

এই ঘটনাকে কেন্দ্র করে রোজিনার স্বামী রফিকুল ইসলামের বাড়ির লোকজন এবং শাহেদার মামার বাড়ির লোকজনের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে ।

এ ঘটনাকে কেন্দ্র করে গতকাল বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে দুই বাড়ির লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘষের্ লিপ্ত হয়। ঘণ্টাব্যাপী সংঘষের্ ৫ পুলিশসহ উভয়পক্ষের ২০জন আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পাঁচ রাউন্ড টিয়ারশেল এবং ২০ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আহতদের মধ্যে দুই পুলিশ কমর্কতার্সহ ১৪ জনকে বাঞ্ছারামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়।

এ ব্যাপারে বাঞ্ছারামপুর থানার পরিদশর্ক (তদন্ত) সাব্বির রহমান বলেন, শাহেদা বেগম ও রোজিনা বেগমের মধ্যে টাকা লেনদেনের ঘটনাকে কেন্দ্র করে ঘটনার সূত্রপাত। তিনি বলেন, পরিস্থিতি বতর্মানে নিয়ন্ত্রণে আছে। এ ঘটনায় থানায় কেউ মামলা করেনি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<13622 and publish = 1 order by id desc limit 3' at line 1