শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

অজ্ঞান ও মলম পাটির্র চার সদস্য গ্রেপ্তার

যাযাদি রিপোটর্
  ২১ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০
আপডেট  : ২১ সেপ্টেম্বর ২০১৮, ০০:৩২

রাজধানীর তেজগঁাও থানাধীন কারওয়ান বাজার এলাকা থেকে অজ্ঞান ও মলম পাটির্র চার সদস্যকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর পুলিশ। গ্রেপ্তাররা হলোÑ মিজানুর রহমান (৩৮), সৈয়দ সোলাইমান (৩৫), ওসমান খান (৩২) ও মোখলেছুর রহমান (৬৫)। গ্রেফতারের সময় তাদের কাছ থেকে ৩০ পিস চেতনানাশক ট্যাবলেট, দুটি টুথ পাউডারের কৌটা ও অন্যান্য নেশাজাতীয় দ্রব্য উদ্ধার করা হয়।

বুধবার রাতে কারওয়ান বাজারের পেট্রোবাংলা টাওয়ারের সামনে থেকে তাদের গ্রেফতার করে গোয়েন্দা (উত্তর) বিভাগের ক্যান্টনমেন্ট জোনাল টিম।

ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগের উপ-কমিশনার (ডিসি) মাসুদুর রহমান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতাররা জানিয়েছেন, তারা ঢাকা শহরের বিভিন্নস্থানে বিশেষ করে ফামের্গট, কারওয়ান বাজার, বাংলামোটর, শাহবাগ, মৎস্যভবন ও গুলিস্তান এলাকায় অপরাধমূলক কাযর্ক্রম চালাতেন।

তাদের দলনেতা পলাতক আবুল হোসেনের নেতৃত্বে সাধারণ মানুষের অসতকর্তার সুযোগ নিয়ে বাস, রিকশা ও সিএনজিতে জুস, পানি, চা, ডাবের পানি ও শরবতসহ বিভিন্ন খাবারের সঙ্গ চেতনানাশক ট্যাবলেট মিশিয়ে দিত তারা এবং চোখে মলম লাগিয়ে দিত। তারপর অজ্ঞান হয়ে পড়লে সবর্স্ব লুটে নিয়ে পালিয়ে যেত। এ সংক্রান্ত অপরাধের অভিযোগে তাদের বিরুদ্ধে তেজগঁাও থানায় মামলা করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<13643 and publish = 1 order by id desc limit 3' at line 1