শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ছিটকে পড়া যাত্রীদের ওপর দিয়ে চলে গেল বাসটি

যশোর প্রতিনিধি
  ০৪ জুলাই ২০১৮, ০০:০০

নয়জন যাত্রী নিয়ে ইঞ্জিনচালিত একটি ভটভটি যাচ্ছিল। একটি যাত্রীবাহী বাস পেছন থেকে ভটভটিকে ধাক্কা দিলে ভটভটির যাত্রীরা ছিটকে সড়কের ওপর পড়ে যান। ওই সময় যাত্রীদের ওপর দিয়েই বাস চালিয়ে চলে গেলেন চালক। এতে ভটভটির একজন যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন আটজন।

মঙ্গলবার দুপুরে যশোরের চৌগাছা উপজেলার ইছাপুর বটতলা এলাকার সাহাবা মসজিদের সামনে এ ঘটনা ঘটে। বাসটিকে আটক করা গেলেও এর চালক পালিয়ে গেছেন।

নিহত যাত্রীর নাম রোকেয়া বেগম (৫০)। তিনি জগদীশপুর গ্রামের আবু বক্করের স্ত্রী।

এ ঘটনায় আহত হয়েছেন নিহত রোকেয়া বেগমের স্বামী আবু বক্কর সিদ্দিক (৫৫), কন্যা রিমি খাতুন (১৬), উপজেলার পেটভরা গ্রামের শহিদুর রহমানের স্ত্রী হাজেরা বেগম (৪৫), জহুরা বেগম (৬০) রাবেয়া খাতুন (৬৩), ছবিরন বেগম (৫৫), আমেনা বেগম (৬০) ও নাছরিন খাতুন (২৫)।

ভটভটির আহত যাত্রী রাবেয়া খাতুন জানান, মঙ্গলবার দুপুরে তারা উপজেলার জগদীশপুর থেকে একটি ইঞ্জিনচালিত ভটভটিতে চৌগাছা-কোটচঁাদপুর সড়ক দিয়ে চৌগাছায় যাচ্ছিলেন। দুপুর ১২টার দিকে ইঞ্জিনচালিত ভটভটিটি উপজেলার ইছাপুর বটতলা এলাকার সাহাবা মসজিদের সামনে পৌঁছালে কোটচঁাদপুর থেকে চৌগাছা অভিমুখে ছেড়ে আসা একটি বাস (যশোর-ব-৮৪৯) ভটভটিকে ধাক্কা দেয়। এতে তারা ছিটকে সড়কের ওপর গিয়ে পড়েন। এ সময় বাসচালক তাদের ওপর দিয়ে বাস চালিয়ে চৌগাছার দিকে পালিয়ে যান। এতে ভটভটির যাত্রীরা হতাহত হন।

প্রত্যক্ষদশীর্রা জানান, স্থানীয় লোকজন যাত্রীদের উদ্ধার করে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। এ সময় রোকেয়া বেগমকে স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কতর্ব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। অবস্থার অবনতি হওয়ায় রোকেয়া বেগমের স্বামী আবু বক্কর ও হাজেরা বেগমকে উন্নত চিকিৎসার জন্য যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভতির্ করা হয়েছে।

চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কতর্ব্যরত চিকিৎসক সুরাইয়া পারভীন বলেন, ‘দুঘর্টনায় রোকেয়া বেগম নিহত হয়েছেন। গুরুতর আহত আবু বক্কর ও হাজেরা বেগমকে যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।’

পরে চৌগাছা থানা-পুলিশ ঘটনাস্থল থেকে প্রায় এক কিলোমিটার দূরে চৌগাছা মোটরযান শ্রমিক সংস্থার অফিসের সামনে থেকে বাসটিকে আটক করে।

চৌগাছা থানার উপপরিদশর্ক (এসআই) আতিকুল ইসলাম বলেন, ‘বাসটিকে আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছেন।’

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে