বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

নিবার্চন ছাড়া বিএনপির বিকল্প নেই: বাণিজ্যমন্ত্রী

ভোলা প্রতিনিধি
  ১১ নভেম্বর ২০১৮, ০০:০০
শনিবার ভোলা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে সদর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক কমির্সভায় বক্তৃতা করেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ Ñযাযাদি

আওয়ামী লীগের উপদেষ্টামÐলীর সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপি যত কথাই বলুক এবং যত শতর্ দিক, নিবার্চনে আসা ছাড়া তাদের কোনো বিকল্প নেই। তাদের সঙ্গে আমাদের কথা হয়েছে। তারা চায় একটি উপদেষ্টামÐলীর সরকার, তারা চায় সংসদ ভেঙে দিয়ে নিবাচন হউক, যেটা সংবিধানে নেই। তাদের এসব দাবি সংবিধান পরিপন্থি। তারা জনসভা করতে পারবে। সুনিদির্ষ্ট অভিযোগ ছাড়া তাদের কাউকে গ্রেপ্তার করা হবে না।

শনিবার দুপুরে ভোলা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে সদর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক কমির্সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, ২০০১ সালের নিবার্চনে বিএনপি ক্ষমতায় আসার পর ভোলায় আওয়ামী লীগ নেতাকমীর্রা বাড়িতে থাকতে পারেনি। তাদের ঢাকায় গিয়ে থাকতে হয়েছে। এমনকি বাবা-মায়ের মৃত্যুর পর জানাজায় পযর্ন্ত আসতে পারেনি। আবার যদি বিএনপি ক্ষমতায় আসে তাহলে দেশের কী অবস্থা হবে তা কেউ ভাবতে পারবে না। সুতরাং প্রত্যেকটা ঘরকে আওয়ামী লীগের দুগের্ পরিণত করতে হবে।

বাণিজ্যমন্ত্রী সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসে বঙ্গবন্ধু হত্যার বিচার, ২১ আগস্ট গ্রেনেড হামলার বিচার, যুদ্ধাপরাধীদের বিচার করে বাংলাদেশকে তিনি কলঙ্কমুক্ত করেছেন।

ভোলা সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মো. মোশারেফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- মিসেস আনোয়ারা তোফায়েল, ভোলা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, ভোলা পৌরসভার মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান মনির, যুগ্ম সম্পাদক জহুরুল ইসলাম নকীব, এনামুল হক আরজু, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক মো. শফিকুল ইসলাম প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<22017 and publish = 1 order by id desc limit 3' at line 1