মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

রংপুরে ডাকাত মাসুদ বন্দুকযুদ্ধে নিহত

রংপুর প্রতিনিধি
  ১৩ নভেম্বর ২০১৮, ০০:০০

রংপুরে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে মাসুদ রানা (২৮) নামে আন্তঃজেলা ডাকাত দলের এক সদস্য নিহত হয়েছে। আহত হয়েছেন পঁাচ পুলিশ সদস্য। রোববার গভীর রাতে রংপুরের গঙ্গাচড়া উপজেলার বেতগাড়ি ইউনিয়নের সাতানি শেরপুর এলাকায় বন্দুকযুদ্ধের এ ঘটনা ঘটে।

পুলিশ ঘটনাস্থল থেকে একটি পিস্তল, গুলি ও ধারালো অস্ত্র উদ্ধার করে। রংপুরের অতিরিক্ত পুলিশ সুপার সাইফুর রহমান সোমবার সাংবাদিকদের জানান, রোববার রাতে রংপুর-জলঢাকা সড়কে টহলরত অবস্থায় পুলিশের একটি দল বেতগাড়িতে গেলে একদল সশস্ত্র ডাকাত পুলিশের মুখোমুখি হয়। পুলিশ তাদের চ্যালেঞ্জ করলে ডাকাতদল পুলিশের উপর গুলিবষর্ণ শুরু করে। পুলিশও পাল্টা গুলিবষর্ণ করলে ডাকাতদল পিছু হটে।

পরে পুলিশ মাসুদ রানা (২৮) নামে আন্তঃজেলা ডাকাত দলের এক সদস্যকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এসময় সেখান থেকে একটি পিস্তল গুলি ও ধারালো আগ্নেয়াস্ত্র উদ্ধার করে। এসময় আহত হয় পুলিশের এসআই আবদুল ওহাবসহ, আমজাদ হোসেন, মাসুদ রানা, মামুনুর রশিদ ও সমসের আহত হন। তাদের প্রাথমিক চিকিৎসার পর হাসপাতাল থেকে ছেড়ে দেয়া হয়েছে।

রংপুরের অতিরিক্ত পুলিশ সুপার জানান, মাসুদ রানা একজন কুখ্যাত ডাকাত। তার বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় ডাকাতি, খুনসহ ১৫টি মামলা রয়েছে। লাশ উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মগের্ পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<22298 and publish = 1 order by id desc limit 3' at line 1