শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকারি হলো আরও ১৬ বিদ্যালয়

যাযাদি রিপোটর্
  ১৬ নভেম্বর ২০১৮, ০০:০০

বেসরকারি আরও ১৬টি মাধ্যমিক বিদ্যালয় সরকারি করা হয়েছে। বৃহস্পতিবার (১৫ নভেম্বর) শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগ এ সংক্রন্ত প্রজ্ঞাপন জারি করে।

এর আগে আরও ২৮০টি বেসরকারি মাধ্যমিক বিদ্যালয় সরকারি করা হয়েছে। এ নিয়ে মোট ২৯৬টি মাধ্যমিক বিদ্যালয় সরকারি হলো।

বৃহস্পতিবার দুপুরে সরকারি হওয়া বিদ্যালয়গুলোর মধ্যে রয়েছেÑ মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার ইছাপুর মডেল উচ্চবিদ্যালয়, নোয়াখালীর সুবণর্চর উপজেলার শহীদ জয়নাল আবেদীন মডেল উচ্চবিদ্যালয়, চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার সাতকানিয়া বালিকা উচ্চবিদ্যালয়, সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার তাড়াশ বালিকা উচ্চবিদ্যালয়, নরসিংদীর রায়পুর উপজেলার আদিয়াবাদ ইসলামিয়া উচ্চবিদ্যালয় ও কলেজ, সুনামগঞ্জের সাল্লা উপজেলার গোবিন্দচন্দ্র বালিকা উচ্চবিদ্যালয়, মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার সাটুরিয়া আদশর্ পাইলট উচ্চবিদ্যালয়, কক্সবাজারের টেকনাফ উপজেলার টেকনাফ এজাহার বালিকা উচ্চবিদ্যালয়, জামালপুরের সরিষাবাড়ী উপজেলার সরিষাবাড়ী পাইলট উচ্চমাধ্যমিক বালিকা বিদ্যালয় (স্কুল অ্যান্ড কলেজ), কুমিল্লার মেঘনা উপজেলার দৌলত হোসেন উচ্চবিদ্যালয়, সুনামগঞ্জের দিরাই উপজেলার দিরাই উচ্চবালিকা বিদ্যালয়, ঠাকুরগঁাওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার বালিয়াডাঙ্গী বালিকা উচ্চবিদ্যালয়, রাজশাহীর তানোর উপজেলার মন্ডুমালা উচ্চবিদ্যালয়, ময়মনসিংগের তারাকান্দা উপজেলার বকশীমুল উচ্চবিদ্যালয়, কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার বাজিতপুর রাজ্জাকুন্নেছা (আরএন) পাইলট বালিকা উচ্চবিদ্যালয় ও কলেজ এবং কুষ্টিয়ার কুমারখালী উপজেলার কুমারখালী পাইলট বালিকা মাধ্যমিক বিদ্যালয়।

উল্লেখ্য, ২০১৬ সাল থেকে বেসরকারি স্কুল ও কলেজ সরকারিকরণের জন্য তালিকাভুক্তির কাজ শুরু করে সরকার। প্রধানমন্ত্রীর প্রতিশ্রæতি অনুযায়ী সারাদেশে ৩২৫টি বেসরকারি মাধ্যমিক বিদ্যালয়কে সরকারি করা কথা ছিল।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<22717 and publish = 1 order by id desc limit 3' at line 1