শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

কলেজ অধ্যক্ষ অবরুদ্ধ চার শিক্ষক আটক

অভয়নগর (যশোর) সংবাদদাতা
  ১৮ নভেম্বর ২০১৮, ০০:০০

পরিচালনা পষর্দ ও অধ্যক্ষের সঙ্গে দ্ব›েদ্বর জেরে যশোরের অভয়নগর উপজেলার একটি কলেজের চারজন শিক্ষককে আটক করেছে পুলিশ। শনিবার বেলা সাড়ে ১১টার সময় উপজেলার মহাকাল স্কুল অ্যান্ড কলেজে এ ঘটনা ঘটে।

আটককৃত শিক্ষকরা হলেন, মহাকাল স্কুল অ্যান্ড কলেজের সহকারী অধ্যাপক (ইতিহাস) মো. ইউনুস আলী মোল্যা, প্রভাষক (কৃষিশিক্ষা) অসীম কুমার বিশ্বাস, প্রভাষক (আইসিটি) চিন্ময় মজুমদার ও প্রদশর্ক (সাচিবিক বিদ্যা) চিত্তরঞ্জন মজুমদার।

কলেজ সূত্রে জানা গেছে, সম্প্রতি বিভিন্ন অভিযোগের ভিত্তিতে প্রতিষ্ঠানের চার শিক্ষককে সাময়িক বরখাস্ত করেছিলেন অধ্যক্ষ হিতেন্দ্রনাথ বোস। বরখাস্তকৃত শিক্ষকরা হাজিরা খাতায় স্বাক্ষর করতে চাইলে অধ্যক্ষ তাতে বাধা দেন। এরই জের ধরে শনিবার সাড়ে ১১টার সময় প্রতিষ্ঠানের অন্য শিক্ষকরা একত্রিত হয়ে অধ্যক্ষকে নিজ কক্ষে অবরুদ্ধ করেন। এক পযাের্য় তারা অধ্যক্ষকে লাঞ্ছিত করে তালাবদ্ধ করে রাখেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে অভয়নগর থানা পুলিশে খবর দেয়া হয়। পুলিশ ঘটনাস্থল থেকে অধ্যক্ষকে উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভতির্ করে। এ সময় প্রতিষ্ঠান থেকে চার শিক্ষককে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়।

অভয়নগর থানার অফিসাস ইনচাজর্ আলমগীর হোসেন বলেন, অধ্যক্ষের কক্ষের তালা ভেঙে অবরুদ্ধ অধ্যক্ষকে মুক্ত করে হাসপাতালে ভতির্ করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে চার শিক্ষককে আটক করেছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<23047 and publish = 1 order by id desc limit 3' at line 1