শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

অহনার গাড়ি ধাক্কার ঘটনায় ট্রাকচালক ও হেলপার গ্রেপ্তার

যাযাদি রিপোটর্
  ১৩ জানুয়ারি ২০১৯, ০০:০০
চিকিৎসাধীন অহনা রহমান

জনপ্রিয় অভিনেত্রী অহনা রহমানের গাড়িকে ধাক্কা ও পরে তাকে আহত করার ঘটনায় ট্রাকচালক সুমন মিয়া ও হেলপার রোহানকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার দিনগত রাতে ও শনিবার সকালে রাজধানীর সাভার এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে উত্তরা পশ্চিম থানা পুলিশ।

উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কমর্কতার্ (ওসি) আলী হোসেন খান বিষয়টি নিশ্চিত করেছেন।

গত ৯ জানুয়ারি রাতে খালাতো বোনকে নিয়ে প্রাইভেটকারে করে উত্তরার নিজ বাসার উদ্দেশে রওনা হন অহনা। উত্তরার কাবাব ফ্যাক্টরি থেকে কিছুটা সামনে ৭ নম্বর সেক্টরের পূবর্ মাথায় এলে একটি বেপরোয়া গতির পাথরবোঝাই ট্রাক তার প্রাইভেটকারটিকে ধাক্কা দেয়। গাড়িটির বেশ ক্ষতি হয়। এ সময় অহনা নিজের কারের ক্ষতি দাবি করে চালককে ট্রাক থেকে নামতে বলেন। চলে বাকবিতÐা।

একপযাের্য় ইচ্ছা করে আবারও তার গাড়িকে ধাক্কা দেন চালক। এতে ক্ষুব্ধ হয়ে অহনা চালকের দরজায় উঠে তাকে নামতে জোর করেন। চালক তার কথা পরোয়া না করে ট্রাক চালাতে থাকেন। অহনা তখন চালকের জানালা ধরে ঝুলতে থাকেন।

ট্রাকটি উত্তরা ৭ নম্বর থেকে ১২ নম্বর সেক্টরে গিয়ে অহনাকে ফেলে দিতে জোরে বঁাক নেয়। কিন্তু সামলাতে না পেরে ট্রাকটি বাম দিকে উল্টে যায়। এ সময় রাস্তায় থাকা পাথরের ওপর ছিটকে পড়ে গুরুতর আহত হন অহনা। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভতির্ করেন।

ঢাকা মেট্রো-ট-১৫-১৮২৬ নম্বরের ট্রাকটি ফেলেই চালক যখন পালিয়ে যান, তখন প্রায় ভোর ৪টা। পরে উত্তরা পশ্চিম থানা পুলিশ ট্রাকটি জব্দ করে।

এ ঘটনায় অহনার বোন লিজা বাদী হয়ে ওইদিনই উত্তরা থানায় মামলা করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<31900 and publish = 1 order by id desc limit 3' at line 1