বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

বিজিএমইএ’র নিবার্চন ৬ এপ্রিল

যাযাদি রিপোটর্
  ১৬ জানুয়ারি ২০১৯, ০০:০০

তৈরি পোশাক উৎপাদক ও রপ্তানিকারক ব্যবসায়ীদের সংগঠন বিজিএমইএ’র ২০১৯-২০২১ মেয়াদের পরিচলনা পষর্দ নিবার্চনের তফসিল ঘোষণা করা হয়েছে। সংগঠনটির ৩৫টি পরিচালক পদে নিবার্চন হবে আগামী ৬ এপ্রিল। বিজিএমইএ’র এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, ২৮ ফেব্রæয়ারি দুপুর ১২টা পযর্ন্ত প্রাথীর্রা মনোনয়নপত্র দাখিল করতে পারবেন। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ ৬ মাচর্। সদস্যদের বকেয়া চঁাদা পরিশোধের সবের্শষ তারিখ রাখা হয়েছে ৫ ফেব্রæয়ারি।

এর আগে গত ৫ জানুয়ারি নিবার্চন পরিচালনায় বোডর্ গঠন করা হয়। গত নিবার্চনের মতো এবারও বিটিএমএ’র সাবেক সভাপতি জাহাঙ্গীর আলামিন নিবার্চনী বোডের্র চেয়ারম্যানের দায়িত্ব পালন করবেন। অপর দুই সদস্য হচ্ছেন, এমসিসিআইর সভাপতি নিহাদ কবির ও চট্টগ্রামভিত্তিক একটি প্রতিষ্ঠানের প্রতিনিধি এএসএম নাইম।

আপিল বোডের্র চেয়ারম্যান করা হয়েছে বাংলাদেশ এমপ্লয়াসর্ ফেডারেশনের সভাপতি কামরান টি রহমান, এফবিসিসিআইর সিনিয়র সহসভাপতি শেখ ফজলে ফাহিম ও ঢাকা চেম্বারের সাবেক সভাপতি আবুল কাসেম খানকে।

২০১৫ সালে বিজিএমইএর নেতৃত্ব নিবার্চনের উদ্যোগ নেয়ার পর প্রতিদ্ব›দ্বী দুটি প্যানেল সম্মিলিত পরিষদ ও ফোরাম সমঝোতার মাধ্যমে বতর্মান সভাপতি সিদ্দিকুর রহমানকে সভাপতি করে একটি পরিচালনা পষর্দ ঠিক করে। এরপর থেকে তিন ধাপে এই পরিচালনা পষের্দর মেয়াদ বাড়ানো হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<32376 and publish = 1 order by id desc limit 3' at line 1