বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

এরশাদ ভালো আছেন : কাদের

যাযাদি রিপোটর্
  ২২ জানুয়ারি ২০১৯, ০০:০০

জাতীয় পাটির্র ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের (জিএম কাদের) বলেছেন, দলের চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ ভালো আছেন, সুস্থ আছেন।

সোমবার দুপুরে কাদের জাতীয় পাটির্ চেয়ারম্যানের বনানী অফিসে গণমাধ্যম কমীের্দর এরশাদের শারীরিক অবস্থার অগ্রগতি জানান। তিনি বলেন, ‘সিঙ্গাপুরে তার (এরশাদের) চিকিৎসা চলছে, আশা করি তিনি দ্রæতই সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসবেন।’

চিকিৎসার জন্য রোববার সিঙ্গাপুর গেছেন এরশাদ। জাপার প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, নিয়মিত মেডিকেল চেকআপের জন্যই এরশাদের সিঙ্গাপুর যাত্রা।

এরশাদের স্বাস্থ্য নিয়ে জি এম কাদের আরও বলেন, রাষ্ট্রপতি থাকাকালে এইচ এম এরশাদ দেশে সুশাসন প্রতিষ্ঠা করে সাধারণ মানুষের প্রত্যাশা পূরণ করেছিলেন। আধুনিক বাংলাদেশের রূপকার হিসেবে তৃণমূল পযাের্য় বিচার ব্যবস্থা নিয়ে গেছেন। উপজেলা পদ্ধতি প্রণয়ন, রাস্তা-ঘাট ও সেতু নিমার্ণ করে অভূতপূবর্ উন্নয়ন করেছেন।

তিনি বলেন, পরবতীর্ সময়ে দেশে যে উন্নয়ন কমর্কাÐ হয়েছে, তার ভিত্তি তৈরি করেছিলেন এইচ এম এরশাদ। স্বাধীনতা পরবতীর্ সময়ে শুধু এরশাদের আমলেই দেশে দুনীির্ত তুলনামূলকভাবে কম ছিল। মানুষের মধ্যে শান্তি ও স্বস্তি ছিল, মানুষের জীবনের নিরাপত্তা নিশ্চিত করতে সমথর্ হয়েছিলেন এরশাদ।

এ সময় জাপার মহাসচিব মসিউর রহমান রাঙ্গা বলেন, শক্তিশালী বিরোধী দল হিসেবে জাতীয় পাটির্ জাতীয় সংসদে ইতিবাচক ভূমিকা রাখবে। দেশের হতদরিদ্র মানুষের কথা বলতে জাতীয় পাটির্ কখনোই পিছপা হবে না। গঠনমূলক সমালোচনা এবং সংসদীয় রীতিনীতি অনুসরণ করে গণমানুষের পক্ষে অবস্থান নেবে।

এ সময় জাতীয় পাটির্র প্রেসিডিয়াম সদস্য আজম খান, রেজাউল ইসলাম ভূঁইয়া, সম্পাদকমÐলীর সদস্য শফিউল্লাহ শফি, সুলতান মাহমুদ প্রমুখ উপস্থিত ছিলেন।

এরশাদের সুস্থতা কামনায় দোয়া : আজ বিকেল ৪টায় জাতীয় পাটির্র কেন্দ্রীয় কাযার্লয় কাকরাইলে এরশাদের সুস্থতা কামনায় খতমে শেফা ও দোয়া মাহফিল হবে। পাটির্র ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের এবং মহাসচিব মসিউর রহমান রাঙ্গা অনুষ্ঠানে উপস্থিত থাকবেন। অনুষ্ঠানের সংবাদ সংগ্রহ, প্রচার ও সম্প্রচারের জন্য গণমাধ্যম কমীের্দর উপস্থিত থাকতে অনুরোধ করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<33349 and publish = 1 order by id desc limit 3' at line 1