বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ২৪ জানুয়ারি ২০১৯, ০০:০০

কেকে গুলি করে

জন্মদিন পালন!

যাযাদি ডেস্ক

জ্বলন্ত মোমবাতি ফুঁ দিয়ে নিভিয়ে কেক কেটে জন্মদিন পালন খুবই সাধারণ দৃশ্য। তবে কখনো কি দেখেছেন কেকে গুলি করে জন্মদিন পালন করতে? ভারতের উত্তর প্রদেশের এক যুবক এমনটাই করে দেখাল। খবর ডয়চে ভেলের

‘কেক কেটে জন্মদিন পালন তো এখন ক্লিশে (বহু পুরনো) হয়ে গেছে! তাই নতুন কিছু করতে হবে’Ñএই ভেবে এক যুবক কেকে গুলিই করে দিলেন। সামাজিক যোগাযোগমাধ্যমে ভিডিওটি ভাইরাল হয়ে গেছে। টুইটারে প্রকাশিত ভিডিওটিতে দেখ যায়, রাস্তার ধারে এক যুবক পিস্তল বের করে জন্মদিনের কেকে গুলি করছেন। প্রথমবার না লাগলেও পরেরবার ঠিকই লেগে যায় কেকের গায়ে। এ সময় আরো কয়েকজন যুবক ছিলেন তার সঙ্গে। ধারণা করা হচ্ছে, উত্তর প্রদেশের মিরাটে ঘটেছে ঘটনাটি। তবে স্থানীয় পুলিশ তা অস্বীকার করছে। কেকের গায়ে ‘গুজ্জার’ লেখা ছিল। তবে এমন ভয়ঙ্কর ভিডিওটি দেখে ক্ষোভ প্রকাশ করেছেন অনেকে।

এক মাসে বিদ্যুৎ

বিল ২৩ কোটি!

যাযাদি ডেস্ক

ভারতের উত্তর প্রদেশে এক ব্যক্তি বাড়ির বিদ্যুৎ বিল হাতে পেয়ে মাথায় যেন বাজ পড়েছে। কেননা তার বাড়ির বৈদ্যুতিক সংযোগটি মাত্র দুই কিলোওয়াটের। আর এ বাবদ বিল এসেছে ২৩ কোটি রুপি! ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে জানানো হয়েছে, উত্তর প্রদেশের কান্নাউজ জেলার বাসিন্দা ওই ব্যক্তির নাম আবদুল বশিত। বিল হাতে আসার পর থেকে তিনি ঊধ্বর্তন কতৃর্পক্ষ থেকে সাধারণ কমর্চারীদের কাছে পযর্ন্ত গেছেন। কিন্তু কেউই তার সমস্যার সমাধান করতে পারেনি। তিনি বলেন, ‘বিল হাতে পাওয়ার পর আমার মনে হচ্ছে এটা শুধু আমার নয় পুরো উত্তর প্রদেশের বিদ্যুৎ বিল। আমি যদি আমার বাকি জীবনের উপাজের্নর টাকা দিয়েও এ বিল শোধ করতে চাই তাও পারব না।

পানিতে ডুবে

নারীর মৃত্যু

যাযাদি ডেস্ক

গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার দক্ষিণ বানিয়ারচরে বুধবার দুপুরে পানিতে ডুবে সুচন্দ্রা বৈরাগী (৩০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। সুচন্দ্রা বানিয়ারচর গ্রামের বসন্ত মÐলের স্ত্রী।

মুকসুদপুরের সিন্দিয়াঘাট পুলিশ ফঁাড়ির ইনচাজর্ উপপরিদশর্ক (এসআই) মহিদুল ইসলাম বলেন, বাড়ির পাশে একটি খালে কাপড় ধুতে যান সুচন্দ্রা বৈরাগী। এ সময় তিনি পানিতে পড়ে যান। পরে স্থানীয়রা পানি থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করে। সুচন্দ্রা বৈরাগী মৃগী রোগী ছিলেন বলে তার পরিবার পুলিশকে জানিয়েছেন।

ক্লিনিক থেকে

নবজাতক চুরি

যাযাদি ডেস্ক

যশোরের শাশার্ উপজেলার পল্লি ক্লিনিক অ্যান্ড ডায়াগনেস্টিক সেন্টার থেকে এক নবজাতক চুরির অভিযোগ পাওয়া গেছে। বুধবার বেলা ২টায় এ ঘটনা ঘটে।

হাসপাতাল সূত্রে জানা যায়, উপজেলার মানকিয়া গ্রামের শরিফুলের স্ত্রী নাসরিন বুধবার সকাল ১০টার দিকে সিজারের মাধ্যমে একটি কন্যাসন্তানের জন্ম দেন। শিশুটির খালা শিরিনের কোল থেকে আদর করার কথা বলে অপরিচিত এক নারী কোলে তুলে নেন। এ সময় স্বজনদের ভিড়ের মধ্যে কৌশলে ওই নারী শিশুটিকে নিয়ে পালিয়ে যান। পরে আশপাশ এলাকায় অনেক খেঁাজাখুঁজির পরেও আর শিশুটিকে পাওয়া যায়নি। শাশার্ থানার এসআই তারিক জানান, খবর পেয়ে তারা ঘটনাস্থল পরিদশর্ন করা হয়েছে। নবজাতকটিকে উদ্ধারের চেষ্টা চলছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<33628 and publish = 1 order by id desc limit 3' at line 1