logo
বৃহস্পতিবার ২৫ এপ্রিল, ২০১৯, ১২ বৈশাখ ১৪২৬

  যাযাদি রিপোটর্   ১১ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০  

রাজধানীতে ৬ কোচিং সেন্টার সিলগালা ১৮ জনকে কারাদÐ

সরকারি নিদের্শ অমান্য করে কোচিং চালু রাখার দায়ে রাজধানীর ফামের্গট ও ধানমন্ডি এলাকার ৬টি কোচিং সেন্টার সিলগালা করে দিয়েছেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। রোববার দুপুর থেকে র‌্যাবের নিবার্হী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলমের নেতৃত্বে ধানমÐির জিগাতলা ও ফামের্গট এলাকায় এ অভিযান চালানো হয়।

অভিযানে ধানমন্ডির জিগাতলায় জয়যাত্রা, নব দিগন্ত, অনন্য ও বেøইজ নামে চারটি কোচিং সেন্টারের কাযর্ক্রম চলমান দেখতে পান র‌্যাব সদস্যরা। পরে কোচিং সেন্টারগুলো সিলগালা করে দেন ভ্রাম্যমাণ আদালত।

কোচিং সেন্টারগুলো মধ্যে নব দিগন্তের সজীব খানকে ৯ হাজার টাকা; জয়যাত্রার কে এম নুরুল্লাহ হাসান, মো. মুশির্দুল আলম, মো. রফিকুল ইসলাম, রাকিবুল ইসলাম ও মো. জসিমকে ৫ হাজার টাকা করে; অনন্য ড্রিমস অ্যান্ড ক্রিয়েটিভিটি এর রেজাউল হাসানকে ১ হাজার টাকা এবং বেøইজ নামক কোচিং সেন্টারের সাইফুল ইসলাম, ইয়াসিন আরাফাত ও মাসরুব ওয়াহেদকে ৩ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে। একই সঙ্গে এসব কোচিং সেন্টারকে সিলগালার নিদের্শনা দেয়া হয়।

অন্যদিকে ফামের্গটে মবিডিক কোচিং সেন্টারের কাযর্ক্রম চলমান থাকায় তা সিলগালা করা হয়। ওই কোচিং সেন্টারের মো. মঈন উদ্দিন চৌধুরী, সাব্বির হোসেন, পাথর্ রায়, মো. শরিফকে এক মাস করে কারাদÐ ও হৃদিক দেবনাথ নামে আরেকজনকে ১৫ দিনের কারাদÐ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

গ্রিন রোডের বসু কোচিং সেন্টারের কামরুল হাসান, নুরল আলম ও রাজু সরকারকে এক মাস করে কারাদÐ দেয়ার পাশাপাশি কোচিং সেন্টারটি সিলগালা করা হয়েছে।

ভ্রাম্যমাণ আদালতের নিবার্হী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম জানান, এসএসসি পরীক্ষা চলাকালীন কোচিং সেন্টার বন্ধ রাখার সরকারি নিদের্শ অমান্যকারী প্রতিষ্ঠানের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে