শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষপে

নতুনধারা
  ২৩ এপ্রিল ২০১৯, ০০:০০

নষ্ট ফোনের বদলে

১০টি নতুন ফোন!

যাযাদি ডেস্ক

অনেক কষ্টে টাকা জমিয়ে কেনা গুগল পিক্সেল ফোন হাতে পেয়ে দেখলেন ফোনে নানা সমস্যা। নানা সমস্যায় ভরা ওই ফোন বদলে দেয়নি

গুগল। পরিবর্তে ভুল করে ১০টি

নতুন মডেলের ফোন দিয়ে দিয়েছে ওই ক্রেতাকে।

রেডিটের এক পোস্টে ওই ক্রেতা জানিয়েছেন, সম্প্রতি কেনা গুগল পিক্সেল-৩ খারাপ হওয়ায় তিনি সেটি গুগলে ফেরত পাঠান। যাতে নতুন আরেকটি ফোন কিনতে পারেন। কিন্তু তার দাবিকৃত ৯০০ ডলারের বদলে গুগল শুধুমাত্র ৮০ ডলার ফেরত দেয়। আর তার নতুন ফোনের অর্ডারে গুগল ওয়্যারহাউসে এই অর্ডারটি যিনি শিপ করেছিলেন তিনি ভুল করে ১০টি নতুন পিংক পিক্সেল-৩ ফোন পাঠিয়ে দেয়। পরে বাধ্য হয়ে গুগল তার রিফান্ডের ৯০০ ডলার ফেরত দেয়ায় তিনিও ফোনগুলো ফেরত দেবেন বলে গুগলকে আশ্বস্ত করেছেন।

মাদকের অভিযোগে

ঢাকায় গ্রেপ্তার ৬৭

যাযাদি রিপোর্ট

রাজধানীতে মাদকদ্রব্য সেবন ও বিক্রির অভিযোগে ৬৭ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের কাছ থেকে ৩ হাজার ৭৩টি ইয়াবা, ১৪৭৫ পুরিয়া হেরোইন, কিছু গাঁজা ও ১১১ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

ঢাকা মহানগর পুলিশের উপকমিশনার মো. মাসুদুর রহমান জানান, সোমবার সকাল পর্যন্ত ২৪ ঘণ্টায় রাজধানীর বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৪৯টি মামলা করা হয়েছে বলে জানান মাসুদুর রহমান।

হাজারীবাগে বৃদ্ধের

মরদেহ উদ্ধার

যাযাদি রিপোর্ট

রাজধানীর হাজারীবাগ সনাতনগড় এলাকা থেকে মো. শাহজাহান (৭০) নামে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুরে মরদেহটি উদ্ধার করা হয়।

হাজারীবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একরাম আলী মিয়া জানান, সনাতনগড় এলাকায় একটি রুম নিয়ে একা থাকতেন শাহজাহান। তার উচ্চ রক্তচাপ ও ডায়াবেটিস ছিল। দু'দিন ধরে তিনি রুম থেকে বের হচ্ছিলেন না। খবর পেয়ে দুপুরে রুমের দরজা ভেঙে তার মরদেহ উদ্ধার করা হয়। তিনি আরও জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ঘুমন্ত অবস্থায় স্ট্রোক করে তার মৃতু্য হয়েছে।

পোশাক শ্রমিকের

লাশ উদ্ধার

শ্রীপুর (গাজীপুর) সংবাদদাতা

গাজীপুরের শ্রীপুরে এক নারী পোশাক শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুরে বরমী ইউনিয়নের গাড়ারণ দক্ষিণপাড়া কমিউনিটি ক্লিনিক সংলগ্ন ধানক্ষেত থেকে পুলিশ ওই শ্রমিকের লাশ উদ্ধার করে।

নিহত হাসনা আক্তারের (২৫) জাম্বুরিরটেক এলাকার কফিল উদ্দিনের স্ত্রী। সে শ্রীপুর পৌর এলাকার ত্রিপল অ্যাপারেলস কারখানায় অপারেটর হিসেবে কাজ করত। থানার এসআই রাজীব দাস জানান, হাসনা রোববার রাতে কেওয়া এলাকার তার বান্ধবীর বাড়িতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়। সোমবার দুপুরে ধানক্ষেতের পাশে গাছে ঝুলন্ত অবস্থায় হাসনার লাশ দেখতে পায় স্থানীয়রা।

বালু উত্তোলনের

দায়ে জরিমানা

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জ জেলার সদর উপজেলার ছোনগাছা ইউনিয়নের পারপাচিল এলাকায় যমুনা নদী হতে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ১ লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

শনিবার বিকালে এই দন্ডাদেশ দিয়েছেন সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক মো. আনিসুর রহমান। ভ্রাম্যমাণ আদালতের পেশকার আ. সাত্তার সরকার জানান, সিরাজগঞ্জ সদরের পারপাচিল এলাকায় যমুনা নদী হতে অবৈধভাবে বালু উত্তোলন করার দায়ে ওই গ্রামের পান্না নামক এক বালু ব্যবসায়ীকে বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইন-২০১০ এর আওতায় ১ লাখ টাকা জরিমানা করা হয়। উক্ত অভিযানে সহযোগিতা করেন পৌর ভূমি সহকারী কর্মকর্তা মো. নজরুল ইসলাম ও আনসার ব্যাটালিয়নের সদস্যবৃন্দ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<46451 and publish = 1 order by id desc limit 3' at line 1