শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

পঞ্চম ধাপে ২১ উপজেলায় ভোট ১৮ জুন

যাযাদি রিপোর্ট
  ১৬ জুন ২০১৯, ০০:০০

৫ম উপজেলা পরিষদ নির্বাচনের পঞ্চম ধাপের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে আগামী মঙ্গলবার (১৮ জুন)। এদিন দেশের মোট ২১ উপজেলায় ভোটগ্রহণ করা হবে। এর মধ্যে ৬টি উপজেলায় ইভিএমে ভোটগ্রহণ করা হবে। এগুলো হলো- গাজীপুর সদর, নারায়ণগঞ্জ বন্দর, বাহ্মণবাড়িয়ার বিজয়নগর, কুমিলস্নার আদর্শ সদর ও সদর দক্ষিণ এবং নোয়াখালী সদর উপজেলা। এ সব উপজেলায় প্রচার-প্রচারণা শেষ হচ্ছে রোববার (১৬ জুন)।

ইসি কর্মকর্তারা জানান, ভোটের ৩০ ঘণ্টা আগে

সব ধরনের প্রচার-প্রচারণা নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে। সে হিসেবে রোববার রাত ১২টার পর থেকে সব ধরনের প্রচারণা বন্ধ থাকবে।

ইসি সূত্রে জানা গেছে, স্থগিতকৃত ৫টি এবং আগের তফসিল অনুয়ায়ী ১৬টিসহ মোট ২১টি উপজেলা ভোট হবে মঙ্গলবার। স্থগিতকৃত ৫ উপজেলা হচ্ছে- নেত্রকোনার পূর্বধলা, সুনামগঞ্জের জামালগঞ্জ, কিশোরগঞ্জের কটিয়াদি, পিরোজপুরের মঠবাড়িয়া ও ফেনীর ছাগলনাইয়া উপজেলা পরিষদের যে পর্যায় থেকে স্থগিত করা হয়েছিল সে পর্যায় থেকে ১৮ জুন ভোট হবে।

অন্যদিকে চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যান ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে আরও ১৬ উপজেলায় ভোট হবে সেগুলো হচ্ছে- শেরপুরের নকলা, নাটোরের নলডাঙ্গা, সিরাজগঞ্জের কামারখন্দ, গাইবান্ধার সুন্দরগঞ্জ, পটুয়াখালীর রাংগাবালী, বরগুনার তালতলী, গাজীপুর সদর, নারায়ণগঞ্জ বন্দর, মাদারীপুর সদর, রাজবাড়ীর কালুখালী, হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ, ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর ও বিজয়নগর, কুমিলস্নার আদর্শ সদর ও সদর দক্ষিণ এবং নোয়াখালী সদর উপজেলা।

এর আগে চার ধাপে ১০ মার্চ, ১৮ মার্চ, ২৪ মার্চ ও ৩১ মার্চ দেশের প্রায় সাড়ে চারশ' উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<53809 and publish = 1 order by id desc limit 3' at line 1