logo
শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ১ অগ্রহায়ণ ১৪২৬

  যাযাদি ডেস্ক   ২৪ আগস্ট ২০১৯, ০০:০০  

বন্দুকযুদ্ধে সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী নিহত

বন্দুকযুদ্ধে সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী নিহত
পৃথক বন্দুক যুদ্ধের ঘটনায় রাঙ্গামাটির বাঘাইছড়িতে সন্ত্রাসী সুমন চাকমা ও সাতক্ষীরায় মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। রাঙামাটি থেকে স্টাফ রিপোর্টার জানান, রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার বাঘাইহাট উজু বাজার এলাকায় টইলরত সেনাবাহিনীর গাড়ির ওপর সন্ত্রাসীরা গুলি করলে সেনাবাহিনীর পাল্টা গুলিতে একজন সন্ত্রাসী মারা যায়।

২৩ আগস্ট শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে বাঘাইহাট জোনের সেনা টহল দলের একটি পিকআপে সন্ত্রাসীরা গুলি করে। সেনাবাহিনীর গাড়িতে হামলার পর সেনাবাহিনীও পাল্টা গুলি করে। এসময় ইউপিডিএফের শীর্ষ সন্ত্রাসী ও নানিয়াচর উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট শক্তিমান চাকমা হত্যাকান্ডের অন্যতম আসামি শান্তিময় ওরফে সুমন চাকমা মারা যায়। নিহত সুমন চাকমা ইউপিডিএফের শীর্ষ সন্ত্রাসী ছিলেন বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় বাঘাইছড়ির সাজেক এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

এ বিষয়ে রাঙামাটি ভারপ্রাপ্ত পুলিশ সুপার মো. ছুফিউলস্নাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শুক্রবার সকাল পৌনে ১১টার দিকে

বাঘাইহাট জোনের সেনা টহল দলের একটি পিকআপে সন্ত্রাসীরা গুলি বর্ষণ করলে সেনাবাহিনীও পাল্টা জবাব দেয়। এতে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে শান্তিময় চাকমা সুমন নিহত হয়। এ সময় নিহতের কাছ থেকে ২টি পিস্তল উদ্ধার করা হয়। ঘটনাস্থলে সন্ত্রাসীদের ধরতে সেনাবাহিনীর টহল জোরদার করে অভিযান চালানো হচ্ছে। উলেস্নখ্য, গত ১৮ আগস্ট রাঙামাটির রাজস্থলী উপজেলার গাইন্দা ইউনিয়নে সেনাবাহিনীর ওপর সন্ত্রাসী হামলা ঘটনার ৪ দিনের ব্যবধানে বাঘাইছড়ি উপজেলায় আবারও সেনাবাহিনীর ওপর এ সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে।

সাতক্ষীরা প্রতিনিধি জানান, সাতক্ষীরা সদর উপজেলার বাঁকাল ইসলামপুরে মুনসুর শেখ (৪৫) নামে এক ব্যক্তির গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার ভোরে সদর উপজেলার বাঁকাল ইসলামপুর চর থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত মুনসুর শ্যামনগর উপজেলার চন্ডিপুর গ্রামের আবদুল হামিদের ছেলে।

পুলিশ জানায়, মুনসুর শেখ একজন মাদক ব্যবসায়ী। মাদক কারবার নিয়ে দুই গ্রম্নপের গোলাগুলিতে নিহত হয়েছে মুনসুর। ঘটনাস্থল থেকে একটি ওয়ানশুটারগান ও ৫০ পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ। সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, শুক্রবার ভোর ৪টার দিকে মাদক ব্যবসায়ীদের দুই গ্রম্নপের গোলাগুলিতে এ ঘটনাটি ঘটে। এ সময় শীর্ষ মাদক ব্যবসায়ী মুনসুর শেখ নিহত হলেও তার প্রতিপক্ষের কোনো ক্ষতি হয়েছে কি-না তা জানা যায়নি। তিনি আরও বলেন, মুনসুর শেখের বিরুদ্ধে শ্যামনগর থানাসহ বিভিন্ন থানায় ১৪টি মাদক মামলা রয়েছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে