শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সৌদিতে দুর্ঘটনায় আড়াইহাজারের ৪ জন নিহত

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) সংবাদদাতা
  ২৫ আগস্ট ২০১৯, ০০:০০
আড়াইহাজারের কালাপাহাড়িয়া ও খাগকান্দা ইউনিয়নের ৪ ব্যক্তি সৌদি আরবে এক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। শনিবার বিকালে এই খবর তাদের বাড়িতে পৌঁছলে শুরু হয় শোকের মাতম। স্বজন হারানোর কান্নায় ভারী হয়ে উঠেছে আকাশ।
জানা গেছে, সৌদি আরবে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আড়াইহাজারের নিহতদের চারজনের পরিচয় পাওয়া গেছে। এরা হলেনÑ নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের তিনজন এবং খাগকান্দা ইউনিয়নের চম্পকনগরের একজন। নিহতদের মধ্যে কালাপাহাড়িয়া ইউনিয়নের বদলপুর গ্রামের জাব্বার মিয়ার ছেলে সুরুজ মিয়া (২৫), মোতালিব ব্যাপরীর ছেলে নুরা মিয়া (২৩) এবং পাশ্ববর্তী খালিয়ারচর গ্রামের মোকররমে ছেলে উজ্জল (২২)। এদিকে খাগকান্দা ইউনিয়নের চম্পকনগর গ্রামের রাসেল (২৪) নামে একজন মারা গেছেন বলে জানা গেছে। তার পিতার নাম আক্রম আলী। তিনি ৩ বছর যাবৎ সৌদি আরবে থাকতেন।
কালাপাহাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল ইসলাম স্বপন জানান, তারা সবাই মদিনা আল-ফাহাদ কোম্পানিতে কর্মরত ছিলেন। শুক্রবার বাংলাদেশের সময় সকাল ১০টায় তারা একটি মাইক্রোবাস দিয়ে কর্মস্থলে যাওয়ার পথে দুর্ঘটনার কবলে পড়েন। এদের মধ্যে বাংলাদেশের চারজন ঘটনাস্থলেই মারা যান। এরা সবাই আড়াইহাজারের বাসিন্দা।
  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে