logo
রবিবার, ০৮ ডিসেম্বর ২০১৯, ২৩ অগ্রহায়ণ ১৪২৬

  ঝিনাইদহ প্রতিনিধি   ২০ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০  

বিআরটিএর এডির বাড়ি থেকে ৩৩ লাখ টাকা উদ্ধার

সদ্য প্রয়াত ঝিনাইদহ বিআরটিএর সহকারী পরিচালক বিলাস সরকারের বাড়ি থেকে ৩৩ লাখ ১৮ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। বুধবার সন্ধ্যায় ঝিনাইদহ জেলা প্রশাসক সরোজ কুমার নাথ শহরের কলাবাগান পাড়ায় তার ভাড়া বাড়িতে অভিযান চালিয়ে এই টাকা উদ্ধার করেন। ১০ সেপ্টেম্বর রাতে ঝিনাইদহ বিআরটিএর সহকারী পরিচালক বিলাস সরকার হৃদরোগে আক্রান্ত হয়ে যান। এরপর তার ভাড়া বাড়িটি জেলা প্রশসানের শীর্ষ কর্তারা সিলগালা করে রাখে।

বিলাস সরকার কলাবাগান পাড়ার ভাড়া বাড়িতে তার বৃদ্ধা মাকে নিয়ে থাকতেন। দাম্পত্য কলহের কারণে স্ত্রী সন্তানরা এখানে থাকতেন না। ধারণা করা হচ্ছে, তার পরিবারের দেয়া তথ্যমতে এ অভিযান চালানো হয়।

জেলা প্রশাসক সরোজ কুমার নাথ গণমাধ্যম কর্মীদের কাছে অভিযানের কথা স্বীকার করে জানান, উদ্ধারকৃত ৩৩ লাখ ১৮ হাজার টাকা জব্দ করা হয়েছে। অভিযোগ উঠেছে উদ্ধারকৃত এই টাকা যানবাহনের রেজিস্ট্রেশন ও ড্রাইভিং লাইসেন্স করার সময় অবৈধ পথে এসব টাকা গ্রহণ করা হয়েছিল।

এদিকে দীর্ঘদিন ধরে অভিযোগ রয়েছে ঝিনাইদহ বিআরটিএ অফিসের শীর্ষ কর্মকর্তা ও জেলার প্রভাবশালী এক নেতার গঠিত সিন্ডিকেটের নিয়ন্ত্রণে সমস্ত কার্যক্রম পরিচালিত হয়। তাদের নিয়োগকৃত দালালদের বাইরে কেউ গাড়ির রেজিস্ট্রেশন বা ড্রাইভিং লাইসেন্স করতে গেলে না হয়রানির সিকার হতে হয়। হয়রানি হতে না চাইলে মোটা অংকের টাকা দিয়ে এসব কাজ করতে হয়।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে