শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

প্রধানমন্ত্রীর অনুষ্ঠানে ঠাঁই হলো না বিতর্কিত কাউন্সিলরের

যাযাদি রিপোর্ট
  ২০ অক্টোবর ২০১৯, ০০:০০

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট ছেলে শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে প্রধানমন্ত্রীর উপস্থিতিতে আয়োজিত একটি অনুষ্ঠান থেকে বের করে দেওয়া হলো ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের বিতর্কিত এক কাউন্সিলরকে।

সংশ্লিষ্ট সূত্রগুলো জানায়, শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে শুক্রবার বিকালে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে 'শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ' একটি অনুষ্ঠানের আয়োজন করে। এতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। ওই অনুষ্ঠানে অন্যান্য অতিথিদের সঙ্গে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ২০ নাম্বার ওয়ার্ডের বিতর্কিত কাউন্সিলর ফরিদ উদ্দিন আহম্মেদ রতনও যোগ দেন। বিষয়টি গোয়েন্দাদের নজরে আসলে তারা অনুষ্ঠান শুরুর কিছু সময়ের মধ্যেই তাকে সেখান থেকে বের করে দেন। একই সঙ্গে তিনি কীভাবে এ অনুষ্ঠানে যোগ দিলেন তার খোঁজখবরও শুরু করেন।

এ বিষয়ে জানতে চাইলে ফরিদ উদ্দিন আহম্মেদ রতন টেলিফোনে যায়যায়দিনকে বলেন, এ ধরনের কোনো ঘটনা সেখানে ঘটেনি। তিনি অনুষ্ঠানের পুরোসময় সেখানে উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, দখল, মাদক, জুয়া, চাঁদাবাজি, সন্ত্রাসী কর্মকান্ডসহ নানা অভিযোগে ঢাকার দুই সিটির ১৮ কাউন্সিলর গোয়েন্দা নজরদারিতে রয়েছেন। তাদের বিরুদ্ধে স্থানীয়ভাবে ওঠা অভিযোগ আমলে নিয়ে সরকার বিস্তারিত তদন্ত শুরু করেছে। তাদের কেউ যেন হঠাৎ দেশত্যাগ করতে না পারেন, সেজন্য বাড়তি সতর্কতার পাশাপাশি আনুষঙ্গিক অন্যান্য ব্যবস্থাও নেয়া হয়েছে। বিতর্কিত ওই কাউন্সিলরদের তালিকায় ফরিদ উদ্দিন আহম্মেদ রতনেরও নাম রয়েছে বলে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<71953 and publish = 1 order by id desc limit 3' at line 1