বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বৈদু্যতিক খুঁটিতে ধাক্কা দুমড়ে মুচড়ে গেছে পুলিশের গাড়ি

যাযাদি রিপোর্ট
  ০৯ নভেম্বর ২০১৯, ০০:০০
শুক্রবার রাজধানীর চন্দ্রিমা উদ্যানের সামনের সড়কের বৈদু্যতিক খুঁটির সঙ্গে ধাক্কা খেয়ে দুমড়ে-মুচড়ে যাওয়া পুলিশের গাড়ি -বাংলানিউজ

রাজধানীর শেরেবাংলা নগর থানার চন্দ্রিমা উদ্যানের সামনের সড়কে চলন্ত অবস্থায় বৈদু্যতিক খুঁটির সঙ্গে সজোরে ধাক্কা খেয়ে দুমড়ে-মুচড়ে গেছে পুলিশের গাড়ি। এ ঘটনায় রামপুরা থানার পরিদর্শক (তদন্ত) মাসুদ পারভেজসহ তিনজন আহত হয়েছেন।

আহত বাকি দু'জন হলেন- পুলিশের গাড়ির চালক কনস্টেবল মোহসিন ও আনসার আকিদুল ইসলাম।

শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। এসময় ঘটনাস্থলে উপস্থিত লোকজন ও ট্রাফিক পুলিশের সহযোগিতায় আহত তিনজনকে উদ্ধার করে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে নেওয়া হয়। পরে অবস্থা গুরুতর হওয়ায় তিনজনকেই পঙ্গু হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

শেরেবাংলা নগর এলাকায় কর্তব্যরত ট্রাফিক পশ্চিম বিভাগের সার্জেন্ট ফারুক মিয়া বলেন, সকাল সাড়ে ১০টার দিকে পশ্চিম দিক থেকে রামপুরা থানা পুলিশের একটি গাড়ি আসছিল। এসময় একটি মোটরসাইকেল উল্টো লেন ধরে বিপরীত দিকে যাচ্ছিল। হঠাৎ মোটরসাইকেলটি পুলিশের পিকআপ ভ্যানের সামনাসামনি ইউটার্ন নিতে গেলে দুর্ঘটনাটি ঘটে।

তিনি আরও বলেন, পুলিশের ওই গাড়ির চালক মোটরসাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে ফুটপাতে উঠিয়ে দেয়। সেখানে বৈদু্যতিক লাইটের খুঁটির সঙ্গে সজোরে ধাক্কা লাগলে পুলিশের গাড়িটির সামনের ইঞ্জিনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এ ঘটনায় গাড়িতে থাকা তিনজনই আঘাতপ্রাপ্ত হন।

শেরেবাংলা নগর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) হাবিবুর রহমান জানান, আহত তিনজনের মধ্যে চালক কনস্টেবল মোহসিন ও পরিদর্শক মাসুদ বেশি আঘাত পেয়েছেন। প্রথমে তাদের রাজারবাগ পুলিশ হাসপাতালে নেওয়া হলেও সেখান থেকে পরে পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মোটরসাইকেলটি জব্দ করে এর চালক শাতিল আহমেদকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে বলেও জানান তিনি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<74835 and publish = 1 order by id desc limit 3' at line 1