logo
শনিবার, ০৭ ডিসেম্বর ২০১৯, ২২ অগ্রহায়ণ ১৪২৬

  অনলাইন ডেস্ক    ১৪ নভেম্বর ২০১৯, ০০:০০  

আশুগঞ্জে 'বন্দুকযুদ্ধে' ডাকাত নিহত পিস্তল উদ্ধার, আটক ৩

আশুগঞ্জ (ব্রাহ্মণবাড়িয়া) সংবাদদাতা

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে সাদ্দাম হোসেন (২৬) নামে এক যুবক নিহত হয়েছেন। বুধবার রাত ২টার দিকে উপজেলার যাত্রাপুর চাপরবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

আশুগঞ্জ থানা পুলিশ জানায়, উপজেলার যাত্রাপুর গ্রামে সাদ্দামসহ একটি সংঘবদ্ধ দল ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এমন গোপন খবরের ভিত্তিতে অভিযান চালায় পুলিশ। ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার আলমগীর হোসেন ও অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল রেজাউল করিমের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে ডাকাতদল পুলিশের উপস্থিতি টের পেয়ে এলোপাতাড়ি গুলি করতে থাকে। পুলিশ আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এ সময় ডাকাতদলের সদস্যদের মধ্যে সাদ্দাম (২৬) নামের একজন গুলিবিদ্ধ হয়। তাকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে পাঠানো হলে সেখানে সে মারা যায়। তার বিরুদ্ধে সরাইল থানাসহ ব্রাহ্মণবাড়িয়ায় একাধিক ডাকাতির মামলা রয়েছে। নিহত সাদ্দাম হোসেনের (২৬) লাশ উদ্ধার করে আশুগঞ্জ থানা পুলিশ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে প্রেরণ করেছে।

এ ব্যাপারে আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ ও জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) জানায়, আশুগঞ্জ ও সদর মডেল থানা পুলিশ যৌথভাবে দীর্ঘদিন ধরে ডাকাতদল ধরার চেষ্টা করছিল। মঙ্গলবার রাতে একদল ডাকাত উপজেলার যাত্রাপুর এলাকার চাপাড়বাড়ি এলাকার এক বাড়িতে অবস্থান করছিল। খবর পেয়ে ওই বাড়িটি ঘেরাও করে পুলিশ। টের পেয়ে ডাকাতদল পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে পালানোর চেষ্টা করলে পুলিশও পাল্টা গুলি চালায়। এতে সাদ্দাম নিহত হয়।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে