শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বন্দুকযুদ্ধে ইয়াবা পাচারকারী দুই রোহিঙ্গা নিহত: বিজিবি

যাযাদি ডেস্ক
  ১৮ নভেম্বর ২০১৯, ০০:০০

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে বিজিবির সঙ্গে 'বন্দুকযুদ্ধে' দুই রোহিঙ্গা নিহত হয়েছে। বিজিবি বলছে, নিহত দুজন ইয়াবা পাচারকারী ছিল। তারা কক্সবাজারের উখিয়ার কুতুপালং রোহিঙ্গা শিবিরের বাসিন্দা ছিল। নাইক্ষ্যংছড়ির ঘুমধুম সীমান্তের কাছাকাছি চাম্পান্যাকাটা এলাকার একটি পাহাড়ে শনিবার রাত ৩টার দিকে এ ঘটনা ঘটে। রোববার দুপুরের দিকে বিজিবির কর্মকর্তারা এ তথ্য জানান। বন্দুকযুদ্ধে নিহত দুই রোহিঙ্গা হলো- মো. ইয়াছিন (৩০) ও হোসেন আলী (২০)।

বিজিবি বলেছে, নিহত দুজনের পিঠে বাঁধা অবস্থায় ২০ হাজার করে মোট ৪০ হাজার পিস ইয়াবা ও একটি একনলা শুটারগান পাওয়া গেছে।

বিজিবির কক্সবাজার ব্যাটালিয়নের কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল আলী হায়দার আযাদ জানান, ইয়াবা চোরাচালানিদের ১০ থেকে ১২ জনের একটি সশস্ত্র দল ইয়াবা নিয়ে আসবে বলে তথ্য পাওয়া যায়। এ তথ্যের ওপর ভিত্তি করে বিজিবির একটি দল চাম্পান্যাকাটা পাহাড়ে ওতপেতে থাকে। শনিবার রাত ৩টার দিকে চোরাচালানি দলটি ঘুমধুম বাজারের পেছন দিয়ে আসার সময় চ্যালেঞ্জ করা হলে তারা গুলি ছোড়ে। বিজিবিও পাল্টা গুলি ছোড়ে। একপর্যায়ে চোরাচালানি দলটি পালিয়ে যায়। পরে ঘটনাস্থলে তলস্নাশি চালিয়ে দুজনকে আহত অবস্থায় পাওয়া যায়। আহত ব্যক্তিদের দ্রম্নত উখিয়া উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃতু্য হয়।

আলী হায়দার আযাদ বলেন, এ ঘটনায় মামলা হবে। ময়নাতদন্তের জন্য লাশ দুটি নাইক্ষ্যংছড়ি পুলিশের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<76056 and publish = 1 order by id desc limit 3' at line 1