logo
শুক্রবার, ০৬ ডিসেম্বর ২০১৯, ২১ অগ্রহায়ণ ১৪২৬

  অনলাইন ডেস্ক    ০৪ ডিসেম্বর ২০১৯, ০০:০০  

কেরানীগঞ্জে ছুরিকাঘাতে এক কিশোর নিহত

যাযাদি ডেস্ক

ঢাকার কেরানীগঞ্জের কালিগঞ্জ বড় মসজিদ এলাকায় মো. সাগর (১৫) নামের এক কিশোরকে ছুরিকাঘাতে হত্যা করে কয়েকজন কিশোর। সাগর পেশায় এম্ব্রয়ডারি শ্রমিক ছিলেন।

মঙ্গলবার সকাল আটটার দিকে এ ঘটনা ঘটে।

নিহত সাগরের বাবার নাম মো. নজু খা। তাঁদের গ্রামের বাড়ি শরিয়তপুরের পালংক থানার শান্তলক্ষ্ণী নারায়ণ গ্রামে। সে তার পরিবারের সঙ্গে শুভাঢ্যা ইউনিয়নের কালিগঞ্জ ১নং বাড়ির হাবিব মিয়ার বাড়িতে ভাড়া থাকতেন।

নিহত সাগরের ফুফু সুফিয়া বেগম জানান, সাগর কালিগঞ্জ এলাকার আলম মার্কেটে একটি পোশাক তৈরির কারখানায় এম্ব্রয়ডারির কাজ করত। রাতভর কাজ করে সকাল আটটার দিকে বাসায় ফিরছিল সাগর। পথে কালিগঞ্জ কবরস্থানের কাছে পৌঁছালে পেছন থেকে ৪-৫ কিশোর ছুরি নিয়ে তার ওপর হামলা চালায়। সাগরের পেটে ও ঊরুতে ছুরিকাঘাত করে তারা পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় এলাকাবাসী তাকে উদ্ধার করে স্যার সলিমুলস্নাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতালে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সাগরের বড় বোন নিপা আক্তারের ভাষ্য, এলাকার কয়েক কিশোরের সঙ্গে সপ্তাহ খানেক আগে সাগরের ঝগড়া হয়েছিল। তখন ওই কিশোরেরা সাগরকে হত্যার হুমকিও দিয়েছিল। পূর্বশত্রম্নতার জের পৃষ্ঠা ১৫ কলাম ৪

ধরে ৪/৫ জন কিশোর মিলে তাকে পরিকল্পিতভাবে হত্যা করেছে।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার উপ-পরিদর্শক মো. আক্কাস মিয়া বলেন, খবর পেয়ে পুলিশ পৌঁছানোর আগেই স্থানীয় লোকজন আহত সাগরকে হাসপাতালে নিয়ে যায়। সাগরকে যে ছুরি দিয়ে আঘাত করা হয়েছে সেটি ঘটনাস্থলের পাশে রাস্তার ওপর পাওয়া গেছে। এরপর হাসপাতালের জরুরি বিভাগে গিয়ে সাগরের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়। তিনি আরও বলেন, এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে এক কিশোরকে আটক করা হয়েছে। এ ব্যাপারে একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে