logo
শনিবার, ১৮ জানুয়ারি ২০২০, ৫ মাঘ ১৪২৭

  সোনারগাঁও (নারায়ণগঞ্জ) সংবাদদাতা   ০৮ ডিসেম্বর ২০১৯, ০০:০০  

মেঘনায় দুই লঞ্চের সংঘর্ষে নিহত ১

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার চরকিশোরগঞ্জ এলাকায় মেঘনা নদী ও ধলেশ্বরী নদীর মোহনায় দুই লঞ্চের মুখোমুখি সংঘর্ষে হুমায়ন কবির (৩৫) নামে এক যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ১০ জন। নিহত হুমায়ন কবির শরিয়তপুর জেলার ভেদেরগঞ্জ থানার মারভদ্রপুর গ্রামের আবদুল হাইয়ের ছেলে।

গত শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে ঘন কুয়াশার কারণে চর কিশোরগঞ্জ এলাকার মেঘনা নদী ও ধলেশ্বরী নদীর মোহনায় এ দুর্ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার এরসাদ হোসেন জানান, শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে ঘন কুয়াশার কারণে চাঁদপুরগামী বোগদাদিয়া-১৩ এবং নড়িয়া থেকে ঢাকাগামী মানিক-৪ লঞ্চের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় সংঘর্ষে হুমায়ন কবির ঘটনাস্থলে নিহত হন এবং আহত হয়েছেন অন্তত ১০ জন। রাতে ঘটনার পরপরই বোগদাদিয়া-১৩ গন্তব্যস্থল চাঁদপুর ও মানিক-৪ ঢাকা সদরঘাট চলে যায়।

আহতদের মধ্যে আটজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে এবং বাকি দুজনকে

\হমিটফোর্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতের মরদেহ মিটফোর্ড হাসপাতালে রাখা হয়েছে।

এদিকে নারায়ণগঞ্জ ও মুন্সীগঞ্জের মধ্যবর্তী চরকিশোরগঞ্জের কাছে মেঘনা নদী ও ধলেশ্বরী নদীর মোহনায় যাত্রীবাহী দুটি লঞ্চের মুখোমুখি সংঘর্ষের ঘটনা তদন্তে চার সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

শনিবার সকালে সংঘর্ষের কারণ উদঘাটনের জন্য বিআইডবিস্নউটির নৌ-নিরাপত্তা বিভাগের যুগ্ম-পরিচালক সাইফুল ইসলামকে প্রধান করে চার সদস্যবিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। পরবর্তী তিন কার্যদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন দাখিলের নির্দেশ দেওয়া হয়েছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে