বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ০৮ ডিসেম্বর ২০১৯, ০০:০০

মালিককে কিপটে

বলে চোরের চিঠি!

যাযাদি ডেস্ক

গভীর রাতে অনেক কষ্টে ভেঙেছিল বাড়ির প্রধান দরজা। কিন্তু বাড়িতে ঢুকে চুরি করে নিয়ে যাওয়ার মতো কিছুই পায়নি। হতাশ হয়ে বাড়ির মালিকের উদ্দেশে চিঠি লিখে নিজের রাগ উগড়ে দিল চোর।

ঘটনা ঘটেছে ভারতের মধ্যপ্রদেশের শাজাপুর জেলার নাগিন নগরে পরবেশ সোনির বাড়িতে। বৃহস্পতিবার সোনির বাড়ির কাজের লোক এসে দেখেন, বাড়ির চাদর ও বিভিন্ন জিনিসপত্র ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। ড্রয়িং রুমের কফি টেবিলে পড়ে রয়েছে একটি চিঠি। সেখানে লেখা, 'বহুত কঞ্জুস হ্যায় রে তু, খিড়কি তোড়নে কি মেহনত ভি নেহি মিলি, রাত খারাব হো গ্যায়ি (কী কিপটে রে তুই, দরজা ভাঙার পারিশ্রমিকও পেলাম না। রাতটাই বরবাদ হয়ে গেল।)'। পেশায় ইঞ্জিনিয়ার সোনি বাড়িতে না থাকায় তার বাড়ির কাজের লোক বিষয়টি পুলিশকে জানান। চিঠিতে থাকা হাতের লেখা ও সিসিটিভি ফুটেজ দেখে চোরকে খোঁজার চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।

সড়ক দুর্ঘটনায়

নারী নিহত

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাক্টরের চাপায় দেয়াল ধসে আমেনা বেগম (৫৫) নামে এক নারী নিহত হয়েছেন। শুক্রবার রাত ১০টায় পৌর এলাকার উত্তর পৈরতলা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আমেনা বেগম সদর উপজেলার ছোট হরণ গ্রামের আলী আহম্মদ মিয়ার স্ত্রী।

পুলিশ জানায়, শুক্রবার রাত ১০টার দিকে আমেনা বেগম রাস্তার পাশ দিয়ে হেঁটে যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের একটি বাড়ির দেয়ালে চাপ দেয়। এতে দেয়ালটি ভেঙে আমেনা বেগম দেয়ালের নিচে পড়ে ঘটনাস্থলেই মারা যান। সদর থানার ওসি মুহাম্মদ সেলিম উদ্দিন বলেন, ঘাতক ট্রাক্টরটি পালিয়ে গেছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

এসএসসি পরীক্ষার্থীর

আত্মহত্যা

ঘাটাইল (টাঙ্গাইল) সংবাদদাতা

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার দেওপাড়া ইউনিয়নের মলাজানি গ্রামে শনিবার শরীরে আগুন লাগিয়ে কমলা আক্তার (১৬) নামের এক এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা করেছে। ধলাপাড়া চন্দন বালিকা উচ্চবিদ্যালয়ের ছাত্রী কমলা গ্রামের সৌদি প্রবাসী নুরুল ইসলামের মেয়ে।

নিহতের পরিবার ও পুলিশ জানায়, দুপুরে কমলার মা মনোয়ারা বেগম বাড়ির পাশের মাঠে ছাগল চরাতে যান। এ সময় কমলা ঘরের দরজা বন্ধ করে নিজের শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়। স্থানীয়রা ঘরে আগুন দেখে অর্ধপোড়া অবস্থায় তার মৃতদেহ উদ্ধার করে। খবর পেয়ে লাশ উদ্ধার করে পুলিশ। ঘাটাইল থানার ওসি মাকসুদুল আলম বলেন, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

ইভটিজারের

কারাদন্ড

কালিয়াকৈর (গাজীপুর) সংবাদদাতা

গাজীপুরের কালিয়াকৈরের সফিপুর এলাকায় ইভটিজিংয়ের দায়ে গোলাম কিবরিয়া নামের এক ইভটিজারকে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। চন্দ্রা জাতির পিতা বঙ্গবন্ধু কলেজের ছাত্র গোলাম কিবরিয়া উপজেলার সফিপুর পূর্বপাড়া এলাকার আব্দুল জলিল মিয়ার ছেলে। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ বিচারিক আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট কাজী হাফিজুল আমনি রুমেল জানান ওই ছাত্র বিভিন্ন সময়ে এক ছাত্রীকে ইভটিজিং করে আসছে এমন অভিযোগে তাকে আটক করা হয়। পরে ভ্রামমাণ আদালতে হাজির করে তাকে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়ে জেলহাজতে প্রেরণ করা হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<78972 and publish = 1 order by id desc limit 3' at line 1