logo
শুক্রবার, ১০ এপ্রিল ২০২০, ২৭ চৈত্র ১৪২৫

  অনলাইন ডেস্ক    ২০ জানুয়ারি ২০২০, ০০:০০  

টেকনাফে রোহিঙ্গা মাদক পাচারকারী নিহত

টেকনাফ (কক্সবাজার) সংবাদদাতা

রোববার ভোরে টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের জাদিমুরা সংলগ্ন নাফ নদীর শেকলঘেরা এলাকায় বিজিবির সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে এক রোহিঙ্গা মাদক পাচারকারী নিহত এবং বিজিবির তিন সদস্য আহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে ইয়াবা ও অস্ত্র। বিজিবির টেকনাফ ২ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. ফয়সল হাসান খান এ ঘটনাটি নিশ্চিত করেন।

লে. কর্নেল ফয়সল খান বলেন, ভোরে টেকনাফের নাফ নদীর জাদিমুরা পয়েন্টের শেকলঘেরা এলাকা দিয়ে মিয়ানমার থেকে ইয়াবার বড় একটি চালান আসার খবের বিজিবির একটি দল অবস্থান নেয়। এক পর্যায়ে মিয়ানমারের লালদ্বীপ থেকে একটি নৌকা যোগে কয়েকজন লোককে নাফ নদী অতিক্রম করে কূলের দিকে আসতে দেখে বিজিবির সদস্যরা থামার জন্য নির্দেশ দেন। এ সময় নৌকায় থাকা লোকজন বিজিবির সদস্যদের লক্ষ্য করে অতর্কিত গুলি ছুড়তে থাকে। বিজিবির সদস্যরাও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। এতে নৌকায় থাকা ৩ জন ঝাপ দিয়ে শূন্যরেখা অতিক্রম করে মিয়ানমারের দিকে পালিয়ে যায়।

পরে গোলাগুলি থেমে গেলে নৌকায় একজনকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। নৌকাটি তলস্নাশি করে পাওয়া যায় ২ লাখ ২০ হাজার ইয়াবা, একটি দেশীয় তৈরি বন্দুক, একটি গুলি ও একটি গুলির খালি খোসা। ঘটনায় বিজিবির ৩ সদস্য আহত হয়েছে। নিহত মোহাম্মদ আইয়াছ (২৫) উখিয়ার কুতুপালং ২ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের ডি-৪ বস্নকের মো. জামাল হোসেনের ছেলে। বিজিবির দাবি, নিহত জামাল হোসেন একজন মাদক পাচারকারী।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে