logo
রবিবার, ২৩ ফেব্রুয়ারি ২০২০, ১১ ফাল্গুন ১৪২৬

  অনলাইন ডেস্ক    ২০ জানুয়ারি ২০২০, ০০:০০  

নারায়ণগঞ্জ আঞ্চলিক পাসপোর্ট অফিসে অভিযান, আটক ৫

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের জালকুড়ির নারায়ণগঞ্জ আঞ্চলিক পাসপোর্ট অফিসের পাশে অভিযান চালিয়ে কথিত তিন সাংবাদিকসহ পাঁচ দালালকে গ্রেপ্তার করেছে সিআইডি পুলিশ। এ সময় তাদের কাছে থেকে ৮৮টি পাসপোর্ট উদ্ধার করে সিআইডি। রোববার দুপুরে সিআইডি পুলিশের নারায়ণগঞ্জ জেলার সহকারী পুলিশ সুপার হারুন অর রশিদের নেতৃত্বে এ অভিযান চালানো হয়।

অভিযানে সিআইডি পুলিশ ৮৮টি পাসপোর্ট,  ৬০৫টি পাসপোর্টের ডেলিভারির মূল রশিদ, কয়েকটি এনআইডি কার্ড, কার্ড, সত্যায়িত করার সরকারি বিভিন্ন দপ্তরের প্রথম শ্রেণির কর্মকর্তাদের ১০টি ভুয়া সিল উদ্ধার করে। এ ছাড়া দালালদের কাছ থেকে ৩টি পত্রিকার পরিচয়পত্র উদ্ধার করা হয়। 

গ্রেপ্তারকৃতরা হলেন-বাংলাদেশ সংবাদ ডট নেটের রিফাত (২০), প্রেস নিউজ ২৪ ডট কমের সাংবাদিক জুনায়েদ আহমেদ জনি (২৮), প্রভাতী নিউজের নারায়ণগঞ্জ প্রতিনিধি আল আমিন (২৩), মনির হোসেন (৩৫) ও রাশেদ (৩২)।

সিআইডি পুলিশের নারায়ণগঞ্জের সহকারী পুলিশ সুপার মো. হারুন-অর-রশিদ জানান, নারায়ণগঞ্জ আঞ্চলিক পাসপোর্ট অফিসের আশপাশে কয়েকটি চক্র রয়েছে। দালালরা সাধারণ মানুষের কাছ থেকে মোটা অঙ্কের টাকা নিয়ে পাসপোর্ট করে দিত। দালালদের সঙ্গে পাসপোর্ট অফিসের লোকদের সখ্য রয়েছে। এমন অভিযোগের ভিত্তিতে আমরা অভিযান চালিয়ে ৫ জন দালালকে আটক করা হয়।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে