বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

মেয়র নির্বাচিত হলে মাদক প্রতিরোধ করবেন তাপস

যাযাদি রিপোর্ট
  ২৭ জানুয়ারি ২০২০, ০০:০০

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের নির্বাচনে মেয়র নির্বাচিত হলে পঞ্চায়েত ব্যবস্থা চালু করে মাদক প্রতিরোধ করবেন বলে জানিয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

তিনি বলেন, নির্বাচিত হলে পঞ্চায়েত ব্যবস্থা পদ্ধতি চালু করব। পঞ্চায়েত ব্যবস্থা চালু করে সামাজিক আন্দোলন গতিশীল করে সমাজ থেকে মাদক প্রতিরোধ করব।

রোববার দুপুর পৌনে ১টায় রাজধানীর সবুজবাগ থানার মায়াকানন এলাকায় নির্বাচনী গণসংযোগকালে পথসভায় একথা বলেন।

ফজলে নূর তাপস বলেন, আসন্ন নির্বাচনে ঢাকাবাসী উন্নত ও আধুনিক ঢাকা গড়ার পক্ষে নৌকায় রায় দেবে। আমরা পুরো ঢাকায় চষে বেড়াচ্ছি। বিপুল গণজোয়ার দেখছি। ঢাকাবাসীর মধ্যে স্বতঃস্ফূর্ত লক্ষ্য করছি। জনগণ উন্নত ঢাকার পক্ষে রায় দিয়ে নবসূচনা সৃষ্টি করবে।

ইভিএম নিয়ে বিএনপি প্রার্থীর অভিযোগের জবাবে ফজলে নূর তাপস বলেন, ইভিএম ভোট দেওয়ার আধুনিক পদ্ধতি। ইভিএম নিয়ে ঢাকাবাসীর কোনো শঙ্কা পাইনি। তারা সাদরে এটি গ্রহণ করেছে।

নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী প্রভাব বিস্তার করছেন, বিএনপির প্রার্থী ইশরাক হোসেনের এমন অভিযোগে ফজলে নূর তাপস বলেন, ইশরাকের অভিযোগ সম্পূর্ণ অমূলক। প্রতিদ্বন্দ্বী প্রার্থী হিসেবে তিনি যে সুবিধা পাচ্ছেন, আমিও সেটা পাচ্ছি।

এক প্রশ্নের জবাবে তাপস বলেন, সচল ঢাকার রূপরেখায় গণপরিবহণ ঢেলে সাজানো হবে। প্রতিটি সড়ক বিন্যাস করা হবে। সড়কে দ্রম্নতগতির, ধীরগতির, ঘোড়ার গাড়িসহ বিভিন্ন যানবাহনের জন্য আলাদা লেন করা হবে।

তিনি বলেন, চীনের ভাইরাস যাতে বাংলাদেশে ছড়াতে না পারে এজন্য যারা ওইসব দেশে যাতায়াত করেন, তারা সচেতনভাবে যাতায়াত করবেন, যাতে বাংলাদেশে ভাইরাস না আসে।

গণসংযোগকালে যুব মহিলা লীগের সভাপতি অপু উকিলসহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<86155 and publish = 1 order by id desc limit 3' at line 1