logo
মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি ২০২০, ৬ ফাল্গুন ১৪২৬

  কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধি   ১৫ ফেব্রুয়ারি ২০২০, ০০:০০  

পিকনিকের বাস উলটে নিহত ১

গোপালগঞ্জে বাস-নছিমন সংঘর্ষে ৫ শ্রমিক নিহত

গোপালগঞ্জে বাস-নছিমন সংঘর্ষে ৫ শ্রমিক নিহত
রাঙামাটির সাপছড়ি এলাকায় শুক্রবার নিয়ন্ত্রণ হারিয়ে পিকনিকের একটি বাস উলটে যায় -যাযাদি
গোপালগঞ্জের কাশিয়ানীতে যাত্রীবাহী বাস ও নসিমনের সংঘর্ষে ৫ নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আরও অন্তত সাতজন আহত হয়েছেন। ঢাকা-খুলনা মহাসড়কে গতকাল শুক্রবার সকাল সাড়ে ৭টায় উপজেলার পোনা বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে। এদিকে, রাঙামাটি সাপছড়ি এলাকা একটি পিকনিক বাস নিয়ন্ত্রন হারিয়ে উলটে একজন নিহত হয়েছেন।

আহতদের উদ্ধার করে প্রথমে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে তাদের অবস্থার অবনতি হলে গোপালগঞ্জ ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। নিহতরা হলেন- উপজেলার পারুলিয়া ইউনিয়নের তিতাগ্রামের বেলায়েত মুন্সীর ছেলে সুমন মুন্সী (২০), রাফিক মোল্যার ছেলে বদিয়ার মোল্যা (৩০) বজলু ফকিরের ছেলে মিজান ফকির (৫০), আজিরন ফকিরের ছেলে মো. লায়েক ফকির (৫০) ও আবি মোল্যার ছেলে সিরাজুল ইসলাম মোল্যা (৩০)।

মৃতু্যর বিষয়টি কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ মো. আজিজুর রহমার, ঘোনাপাড়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই নিজামুল আলম, গোপালগঞ্জ হাসপাতালের সহকারী পরিচালক ডা. অসিত কুমার মলিস্নক ও ফরিদপুর মেডিকেল কলেজের জরুরি বিভাগে কর্তব্যরত ডা. অঞ্জন কুমার সাহা নিশ্চিত করেছেন। ঘোনাপাড়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই নিজামুল আলম জানিয়েছেন, শুক্রবার সকালে কাশিয়ানীর পোনা বাসস্ট্যান্ড এলাকায় পার্শ্ববর্তী সংযোগ রাস্তা থেকে একটি যাত্রীবোঝাই নছিমন মহাসড়কে উঠছিল। এ সময় খুলনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী ফাল্গুনী পরিবহণের একটি বাসের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই এক নছিমন যাত্রী নিহত হন।

কাশিয়ানী হাসপাতালে নেওয়ার পথে আরও দুই যাত্রী মারা যান। আহত নছিমনের আরও ৭ যাত্রীকে প্রাথমিক চিকিৎসা দিয়ে আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ ও গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। নছিমনের যাত্রীরা কাশিয়ানী উপজেলার পারুলিয়া ইউনিয়নের তিতাগ্রাম থেকে নছিমনে করে ভবন নির্মাণ কাজ করতে কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়া যাচ্ছিলেন বলে জানান ওই কর্মকর্তা। তারা সবাই নির্মাণ শ্রমিক, ভাটিয়াপাড়া এলাকায় একটি ভবনের ছাদ ঢালাইয়ের কাজে যাচ্ছিল।

এ দুর্ঘটনায় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সংসদ সদস্য মুহাম্মদ ফারুক খান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মোক্তার হোসেন, সাধারণ সম্পাদক কাজী জাহাঙ্গীর আলম, সাজাইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. বিপস্নব হোসেন, রাতইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. বেলায়েত হোসেন মিঠু, সাধারণ সম্পাদক মো. দিদারুল আলম ও আওয়ামী লীগের মো. ইউনুচ আলী গভীর শোক প্রকাশ করেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে