বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

দুস্থদের মাঝে স্বেচ্ছাসেবক ও ছাত্রদলের খাদ্য সামগ্রী বিতরণ

যাযাদি রিপোর্ট
  ৩১ মার্চ ২০২০, ০০:০০

অসহায়, দুস্থ ও খেটে খাওয়া দিনমজুরদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেছে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদল। বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে সোমবার রাজধানীতে পৃথকভাবে উভয় সংগঠনের উদ্যোগে গরিব মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

স্বেচ্ছাসেবক দল

দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে দুই শতাধিক মানুষের মাঝে খাদ্যসামগ্রী তুলে দেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, সহ-দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু, স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু ও সাধারণ সম্পাদক আবদুল কাদির ভূইয়া জুয়েল। বিতরণ করা খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, আলু, পেঁয়াজ, তেল, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার। স্বেচ্ছাসেবক দল সভাপতি ও সাধারণ সম্পাদক, স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয়, মহানগর, বিভাগীয় ও জেলা-উপজেলার নেতাদেরও সারাদেশের অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান। এ সময় অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক সাদরেজ জামান, মহানগর দক্ষিণের সভাপতি এস এম জিলানী, উত্তরের যুগ্ম সাধারণ সম্পাদক আজিজুর রহমান মুসাব্বির, সাবেক কেন্দ্রীয় নেতা শাহাবুদ্দীন ফারুক, জসিম উদ্দিন, জেড আই কামাল, ডা. জাহেদুল কবির, আনোয়ার হোসেন, মোর্শেদ আলম, সাহাবুদ্দীন সাবু, সাইদুজ্জামান লাল্টু প্রমুখ।

ছাত্রদলের খাদ্যসামগ্রী বিতরণ

প্রাণঘাতী করোনাভাইরাস সংক্রমণের ফলে খুবই কষ্টে দিনাতিপাত করা রাজধানীর খেটে খাওয়া শ্রমজীবী, কর্মহীন দিনমজুর ও অসহায় মানুষের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী নিয়ে পাশে দাঁড়িয়েছে জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদ। সংগঠনটি গরিব মানুষের মধ্যে দুই শতাধিক ব্যাগ খাদ্যসামগ্রী বিতরণ করে। বিতরণ করা খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, পেঁয়াজ, আলু ও ছোলা।

ছাত্রদল কেন্দ্রীয় সংসদের উদ্যোগে গতকাল সোমবার তেজগাঁও রেললাইন কলোনি এবং হাতিরপুল বাজার মোড়ে গরিব ও ছিন্নমূল মানুষের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন, সিনিয়র সহসভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<94744 and publish = 1 order by id desc limit 3' at line 1