বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

রাজধানীতে ট্রাফিক আইন ভঙ্গে ৪৩৭০ মামলা

যাযাদি রিপোটর্
  ১৩ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০

রাজধানীর বিভিন্ন এলাকায় ট্রাফিক আইন অমান্য করায় ৪৩৭০টি মামলা ও ২৯ লাখ ৩২ হাজার ৭০০ টাকা জরিমানা করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ট্রাফিক বিভাগ।

এ সময় ট্রাফিক অভিযানে ৩৫টি গাড়ি ডাম্পিং ও ৮৯৪টি গাড়ি রেকার করা হয়। দৈনন্দিন কাযর্ক্রমের অংশ হিসেবে রাজধানীতে নিয়মিতভাবে এ অভিযান পরিচালনা করা হচ্ছে।

বুধবার ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ট্রাফিক বিভাগের বাতার্য় জানানো হয়, মঙ্গলবার দিনব্যাপী এ অভিযান পরিচালনায় এসব মামলা ও জরিমানা করা হয়েছে। পাশাপাশি এ অভিযান অব্যাহত থাকবে বলেও উল্লেখ করা হয়।

ট্রাফিক সূত্রে জানা গেছে, অভিযানকালে উল্টোপথে গাড়ি চালানোর কারণে ৩০৪টি গাড়ির বিরুদ্ধে মামলা, হাইড্রোলিক হনর্ ব্যবহার করার দায়ে ৪৫টি, হুটার ও বিকন লাইট ব্যবহার করার জন্য ৫টি এবং মাইক্রোবাসে কালো গøাস লাগানোর জন্য ৮টি গাড়ির বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হয়েছে।

এ ছাড়া ট্রাফিক আইন অমান্য করার কারণে ১৯০০টি মোটরসাইকেলের বিরুদ্ধে মামলা ও ৯৩টি মোটরসাইকেল আটক করা হয়েছে। গাড়ি চালানোর সময় মোবাইল ফোন ব্যবহার করার অপরাধে ২টি ভিডিও মামলা ও ১৮টি সরাসরি মামলা দেয়া হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<12117 and publish = 1 order by id desc limit 3' at line 1