logo
  • Sat, 17 Nov, 2018

  অনলাইন ডেস্ক    ১৩ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০  

সংবাদ সংক্ষেপ

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে

শ্রমিকের মৃত্যু

যাযাদি রিপোটর্

রাজধানীর শ্যামপুরে বুধবার দুপুরের দিকে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ওবাইদুল মিয়া (২৮) নামে এক দিনমজুরের মৃত্যু হয়েছে। তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক বেলা আড়াইটার দিকে মৃত ঘোষণা করেন। তিনি শ্যামপুর বড়ই তলা এলাকায় থাকতেন।

ঢামেক হাসপাতাল পুলিশ বক্সের এসআই বাচ্চু মিয়া জানান, শ্যামপুরে ঢাকা ম্যাচ ফ্যাক্টরি এলাকায় একটি তেল কারখানার ভেতরে গভীর নলকুপ বাসানোর কাজ করছিলেন। এ সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আহত হন ওবাইদুল। পরে দ্রæত তাকে হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ময়না তদন্তে জন্য মরদেহ মগের্ রাখা হয়েছে।

১০ হাজার ইয়াবাসহ

দু’জন আটক

যাযাদি রিপোটর্

রাজধানীর বাড্ডা এলাকায় বুধবার সকালে অভিযান চালিয়ে ১০ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাব। আটক দুই মাদক বিক্রেতা হলেন- সাদিয়া ইসলাম মায়া (৩০) ও মুহাম্মদ কাইয়ুম খান (৪২)।

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক এএসপি মিজানুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাজধানীর বাড্ডা এলাকায় অভিযান চালিয়ে ১০ হাজার পিস ইয়াবাসহ তাদের আটক করে র‌্যাব-৩ এর সদস্যরা। তারা দীঘির্দন ধরেই মাদক ব্যবসার

সঙ্গে জড়িত রয়েছেন।

ছয় পেট্রল

বোমা উদ্ধার

যাযাদি রিপোটর্

রাজধানীর বায়তুল মোকাররমের উত্তর গেট সংলগ্ন রাস্তা থেকে মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে ছয়টি অবিস্ফোরিত পেট্রোল বোমা উদ্ধার করেছে পুলিশ।

পল্টন থানার ভারপ্রাপ্ত কমর্কতার্ (ওসি) মাহমুদুল জানান, বায়তুল মোকাররম ফুট ওভারব্রিজ সংলগ্ন রাস্তায় পরিত্যক্ত অবস্থায় ছয়টি পেট্রল বোমা পাওয়া যায়। পরে সেগুলো নিষ্ক্রিয় করা হয়। তবে এসময় কাউকে আটক করা যায়নি। এ বিষয়ে তদন্ত চলছে।

দুই ভ্যানের সংঘষের্

দুইজন নিহত

যাযাদি রিপোটর্

চট্টগ্রামের মিরসরাই উপজেলার জোরারগঞ্জ থানার সোনাপাহাড় এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বুধবার সকালে দুই কভাডর্ ভ্যানের সংঘষের্ দুইজনের মৃত্যু হয়েছে। তাদের কারো নাম-পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

হাইওয়ে পুলিশ জোরারগঞ্জ ফাঁড়ির এসআই সোহেল সরকার বলেন, ভোরে একটি কভাডর্ ভ্যান ইউ টানের্ দাঁড়িয়ে ছিল। অন্য ভ্যানটি পেছন থেকে সেটিকে ধাক্কা দেয়। ফলে সামনের গাড়িটি রাস্তার পাশে খাদে পড়ে যায় এবং চালকের সহকারী নিহত হন। পেছন থেকে ধাক্কা দেওয়া কভাডর্ ভ্যানটির সামনে অংশ দুমড়ে মুচড়ে যাওয়ায় চালক ভেতরে আটকা পড়েন। স্থানীয় হাসপাতালে নেওয়া হলে কতর্ব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।

বজ্রপাতে এক

কৃষকের মৃত্যু

যাযাদি ডেস্ক

বাগেরহাটের শরণখোলা উপজেলার ধানসাগর ইউনিয়নের হোগলপাতি গ্রামে বুধবার দুপুরে বজ্রপাতে বিপুল হালদার (৪৫) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। বিপুল একই গ্রামের বিমল হালদারের ছেলে।

স্থানীয় ইউপি সদস্য তপু বিশ্বাস জানান, দুপুরে বৃষ্টির মধ্যে গোয়ালঘরের পাশে গরুকে ঘাস দেয়ার সময় বজ্রপাতে আহত হন বিপুল। পরে বাড়ির লোকজন তাকে উদ্ধার করে শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ট্রাকচাপায় ব্যাংক

কমর্কতার্ নিহত

যাযাদি ডেস্ক

মুন্সীগঞ্জের গজারিয়ায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আনারপুরা এলাকায় বুধবার সকাল সাড়ে ৭টার দিকে বাস থেকে নেমে রাস্তা পার হতে গিয়ে ট্রাকের চাপায় গোলাম মোস্তাফা (৫০) নামে এক ব্যাংক কমর্কতার্ নিহত হয়েছেন। তিনি সোনালী ব্যাংকের ঢাকা অফিসে কমর্রত ছিলেন।

ভবেরচর হাইওয়ে পুলিশ ফঁাড়ির এসআই মো. রকিব জানান, স্থানীয় একটি বাস থেকে মহাসড়কের আনারপুর এলাকায় নেমে রাস্তা পার হতে গেলে একটি ট্রাক গোলাম মোস্তাফাকে চাপা দেয়। এতে গুরুতর আহত হন তিনি। দ্রæত তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। দুঘর্টনার পর ট্রাকটি আটক করা হলেও চালক পালিয়ে যায়।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে