logo
মঙ্গলবার ২৩ এপ্রিল, ২০১৯, ১০ বৈশাখ ১৪২৬

  যাযাদি ডেস্ক   ১৫ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০  

চামচের হাতলের ভেতর ইয়াবা দুইজন গ্রেপ্তার

বাবুচির্ সেজে বিয়েবাড়িতে রান্নার চামচের ভেতর ইয়াবা পাচারকালে ছয় হাজার ৮০০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে মাদকদ্র্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

শুক্রবার ভোরে চট্টগ্রাম নগরের স্টেশন রোড এলাকায় কুমিল্লাগামী একটি বাস থেকে তাদের গ্রেপ্তার করা হয় বলে জানান মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম মেট্রো উপ-অঞ্চলের উপ-পরিচালক শামীম আহমেদ।

গ্রেপ্তার দুই মাদক ব্যবসায়ী হলেন মুন্সীগঞ্জ জেলার লৌহজং এলাকার আবদুল রেজ্জাকের ছেলে মো. চঞ্চল (৩২) ও একই এলাকার মো. আসলামের ছেলে মো. আসমাউল (৩২)।

শামীম আহমেদ জানান, গোপন সূত্রে খবর পেয়ে স্টেশন রোড এলাকা থেকে সৌদিয়া প্রিন্স পরিবহনের একটি বাস থেকে ছয় হাজার ৮০০ পিস ইয়াবাসহ মো. চঞ্চল ও মো. আসমাউলকে গ্রেপ্তার করা হয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদশর্ক তপন কান্তি শমার্ বলেন, বাবুচির্ সেজে এবং বিয়েবাড়িতে রান্নার চামচের ভেতর করে এসব ইয়াবা নিয়ে ঢাকা যাচ্ছিল তারা। চামচের পাইপ হাতলের ভেতর ইয়াবা লুকিয়ে মুখে ঝালাই করে দেয়া হয়েছিল। আমরা সুনিদির্ষ্ট তথ্য পাওয়ায় তাদের গ্রেপ্তার করতে সক্ষম হয়েছি।

তিনি বলেন, স্বাভাবিকভাবে তাদের ইয়াবা ব্যবসায়ী বলে মনে হবে না কারও। এমন ছদ্মবেশ ধরে টেকনাফ থেকে ইয়াবাগুলো চট্টগ্রাম পযর্ন্ত নিয়ে এসেছেন তারা। এসব ইয়াবা নিয়ে তারা ঢাকায় যাচ্ছিলেন।

তপন কান্তি শমার্ বলেন, তারা এর আগে বিভিন্ন সময় নতুন নতুন উপায়ে টেকনাফ থেকে ইয়াবা ঢাকাসহ বিভিন্ন জায়গায় নিয়ে গেছে বলে আমাদের কাছে স্বীকার করেছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে