শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ২৩ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০

অস্ত্র-গুলিসহ

গ্রেপ্তার ১

যাযাদি ডেস্ক

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে অস্ত্র ও গুলিসহ কাজী মোহাম্মদ জসিম ওরফে কিলার জসিম (৩৮) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে জেলা ডিবি পুলিশ। শনিবার সকালে তাকে গ্রেপ্তার করা হয়। জসিম সিদ্ধিরগঞ্জের মধ্য সানারপাড়ের আব্দুর মোতালেবের ছেলে।

ডিবি পুলিশের এসআই আরিফুর রহমান জানান, সকালে সিদ্ধিরগঞ্জের চিটাগাং রোডের সানারপাড় ফুটওভারব্রিজ সংলগ্ন মনির হোটেলের সামনে থেকে জসিমকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে একটি দেশীয় ওয়ান শুটার গান ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় ৮টি মামলা রয়েছে।

নিখেঁাজের ২৪ দিন

পর শিশু উদ্ধার

যাযাদি ডেস্ক

নিখেঁাজ হওয়ার ২৪ দিন পর মরিয়ম আক্তার (১২) নামে এক শিশুকে শনিবার সকালে নারায়ণগঞ্জ সদর মডেল থানার পুলিশ তাকে রেলস্টেশন এলাকা থেকে উদ্ধার করেছে। মরিয়ম নেত্রকোনার ফজলুল হকের মেয়ে। সে গত ৩০ আগস্ট থেকে নিখেঁাজ ছিল।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার এসআই শামীম হোসেন জানান, মেয়েটিকে উদ্ধারের পর নেত্রকোনা পুলিশের কাছে তার ছবি পাঠালে সে মরিয়ম আক্তার নিশ্চিত হওয়া যায়। পরে দুপুরে তার পরিবারের স্বজনরা এলে তাদের কাছে তাকে হস্তান্তর করা হয়।

ট্রাকের ধাক্কায়

শিশু নিহত

যাযাদি রিপোটর্

চট্টগ্রামের সীতাকুÐ উপজেলার কদমরসুল এলাকায় শুক্রবার দিনগত রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে রাস্তা পার হওয়ার সময় ট্রাকের ধাক্কায় প্রিয়া নামে এক শিশু (০৪) নিহত হয়েছে। এ সময় তার মা রুপালি বেগমও গুরুতর আহত হয়েছেন। রুপালির বাড়ি কিশোরগঞ্জ জেলায়।

সীতাকুÐ হাইওয়ে পুলিশের অফিসার ইনচাজর্ আহসান হাবিব জানান, রাতে বাড়ি যাওয়ার জন্য বাসের টিকিট নিতে শিশুকন্যাকে নিয়ে বাস কাউন্টারে যাচ্ছিলেন রুপালি বেগম। কদমরসুল এলাকায় রাস্তা পার হওয়ার সময় একটি দ্রæতগামী ট্রাক ধাক্কা দিলে ঘটনাস্থলে শিশুটি মারা যায়। পরে মাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

কষ্টিপাথরের মূতির্সহ

দুইজন আটক

যাযাদি ডেস্ক

সাভারের কলমা এলাকায় আহম্মেদের বাড়িতে শুক্রবার রাতে অভিযান চালিয়ে কষ্টিপাথরের শিবলিঙ্গসহ দুই চোরাকারবারিকে আটক করেছে ডিবি পুলিশ। আটককৃতরা হলোÑ টাঙ্গাইলের নাগরপুর উপজেলার মো. রুবেল (২৮) ও আল-আমিন (২৬)।

ঢাকা জেলা উত্তরের গোয়েন্দা পুলিশের পরিদশর্ক এএফএম সায়েদন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রাতে কলমা এলাকায় অভিযান চালানো হয়। এ সময় ওই এলাকার আহম্মেদের বাড়ি থেকে প্রায় ৫০ লাখ টাকা মূল্যের কষ্টিপাথরের শিবলিঙ্গসহ ওই দুই চোরাকারবারিকে আটক করা হয়। এ ঘটনায় তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে।

৭ কেজি গঁাজাসহ

একজন আটক

যাযাদি ডেস্ক

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার লাঙ্গলবঁাধ বাজারের বাসস্ট্যান্ড এলাকা থেকে শনিবার বেলা ১১টার দিকে সাত কেজি গঁাজাসহ ফজলুর রহমান (৩৭) নামে এক মাদকবিক্রেতাকে আটক করেছে পুলিশ। ফজলুর কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার গোলাম মোস্তফার ছেলে।

ঝিনাইদহের সিনিয়র সহকারী পুলিশ সুপার (শৈলকুপা সাকের্ল) তারেক আল মেহেদি জানান, গোপন সংবাদের ভিত্তিতে লাঙ্গলবঁাধ পুলিশ ফঁাড়ির সদস্যরা ওই বাজারের বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালায়। অভিযানে ৭ কেজি গঁাজাসহ মাদকবিক্রেতা ফজলুরকে পুলিশ আটক করে। এ সময় তার কাছে থাকা একটি মোটরসাইকেলও জব্দ করা হয়েছে বলে জানান তিনি।

বাসচাপায় সাইকেল

আরোহী নিহত

যাযাদি ডেস্ক

মানিকগঞ্জ সদর উপজেলার বাটবাউর এলাকায় শনিবার সকাল সাড়ে ৭টার দিকে বাসচাপায় অজ্ঞাতপরিচয় মোটরসাইকেলের এক আরোহী নিহত হয়েছেন।

গোলড়া হাইওয়ে থানার ওসি মো. হাবিবুর রহমান জানান, সকালে বাটবাউর এলাকায় মানিকগঞ্জগামী একটি বাস আরিচাগামী একটি মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী নিহত হন। এ সময় পোশাক কারখানার নারী শ্রমিকবাহী বাসটি রাস্তার পাশের খাদে পড়ে কমপক্ষে ২০ বাসযাত্রী আহত হন। মরদেহ ময়নাদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতাল মগের্ রাখা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<13726 and publish = 1 order by id desc limit 3' at line 1