বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষপে

নতুনধারা
  ২৬ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০

ট্রেনে কাটা পড়ে

নারী নিহত

যাযাদি রিপোটর্

রাজধানীর বনানী সৈনিক ক্লাব এলাকায় মঙ্গলবার সকাল ৮টার দিকে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত পরিচয় (৫৫) এক নারীর মৃত্যু হয়েছে। ওই নারীর পরনে সবুজ ও হালকা বেগুনি রঙের শাড়ি ছিল।

ঢাকা রেলওয়ে থানার বিমানবন্দর পুলিশ ফঁাড়ির এএসআই মো. রবিউল্লাহ জানান, সকালে সৈনিক ক্লাব রেলগেটের দক্ষিণ পাশে রেলক্রসিং পার হচ্ছিলেন ওই নারী। এ সময় বিমানবন্দরগামী একটি ট্রেনের নিচে কাটা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মগের্ পাঠায়।

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে

রডমিস্ত্রির মৃত্যু

যাযাদি রিপোটর্

রাজধানীর মোহাম্মদপুর বুদ্ধিজীবী কবরস্থানের পাশে একটি নিমার্ণাধীন ভবনে কাজ করার সময় মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সজীব বেপারি (২০) নামে এক রডমিস্ত্রির মৃত্যু হয়েছে। সজীব মাদারীপুর সদর উপজেলার কুলোপুদ্দি গ্রামের ইসকেন বেপারির ছেলে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের এসআই বাচ্চু মিয়া জানান, কবরস্থানের পাশে দুগার্মন্দির গলির একটি দু’তলা নিমার্ণাধীন ভবনে রডের কাজ করছিলেন সজীব। এ সময় অসাবধানবশত মেশিন থেকে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অচেতন হয়ে পড়ে সজীব। পরে দ্রæত তাকে হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ময়না তদন্তের জন্য মরদেহ মগের্ রাখা হয়েছে।

১৫ হাজার ইয়াবাসহ

দুইজন আটক

যাযাদি রিপোটর্

রাজধানীর গাবতলী আন্তঃজেলা বাস টামির্নাল এলাকায় অভিযান চালিয়ে সোমবার রাতে ১৫ হাজার পিস ইয়াবাসহ মো. কাউছার (২৭) ও মো. লিটন (২৪) দুই মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাব-২।

র‌্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মোহাম্মদ সাইফুল মালিক জানান, গোপন তথ্যের ভিত্তিতে গাবতলী এলাকা থেকে ১৫ হাজার পিস ইয়াবাসহ তাদের আটক করা হয়। তারা কক্সবাজার, চট্টগ্রাম, টেকনাফ সীমান্ত এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে রাজধানীসহ দেশের বিভিন্ন জেলার মাদকবিক্রেতাদের কাছে সরবরাহ করে আসছিল।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<14288 and publish = 1 order by id desc limit 3' at line 1