শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষপে

নতুনধারা
  ৩০ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০

যশোরে একজনকে

গলা কেটে হত্যা

যাযাদি ডেস্ক

যশোর শহরে একজনকে গলা কেটে হত্যা করা হয়েছে। নিহত সোহাগ শহরের কাজীপাড়া এলাকার সিদ্দিকুর রহমানের ছেলে। যশোর সদর হাসপাতালের চিকিৎসক কাজল মল্লিক জানান, শুক্রবার রাত পৌনে ১টার দিকে তাকে হাসপাতালে আনা হয়। কিন্তু তার আগেই মৃত্যু হয়।

তিনি বলেন, সোহাগ অতিরিক্ত রক্তক্ষরণে মারা গেছেন। তার পেট ও বুকের সাত জায়গায় ছুরি মারা হয়েছে। এছাড়া ধারালো অস্ত্র দিয়ে গলার নলি কেটে ফেলা হয়েছে। সোহাগের ভাই সমরাজ জানান, রাত সাড়ে ১২টার দিকে কাজীপাড়া আমতলায় তাকে ছুরি মেরে ও গলা কেটে ফেলে রাখার খবর আসে। তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নোয়াখালীতে ট্রাকচাপায়

এক শিশু নিহত

যাযাদি ডেস্ক

নোয়াখালীর কবিরহাট উপজেলার সোন্দলপুর ইউনিয়নে মালবাহী ট্রাকের চাপায় আবুনি আক্তার (১০) নামে এক শিশু নিহত হয়েছে। শনিবার দুপুর ১টার দিকে সোনাপুর-কবিরহাট সড়কের বারীপুকুরপাড় এলাকায় এ দুঘর্টনা ঘটে। নিহত আবুনি আক্তার জেলার সদর উপজেলার মতিপুর গ্রামের জাহাঙ্গীর হোসেনের মেয়ে।

স্থানীয়রা জানায়, কয়েকদিন আগে মায়ের সঙ্গে নানার বাড়ি বারীপুকুরপাড় এলাকায় বেড়াতে আসে আবুনি। দুপুরে নানার বাড়ির পাশের দোকানে যায় সে। দোকান থেকে আবার বাড়ি যাওয়ার সময় রাস্তা পার হচ্ছিল আবুনি। এ সময় সোনাপুর বাজার থেকে কবিরহাটের উদ্দেশে ছেড়ে আসা একটি মালবাহী ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই শিশুটি মারা যায়।

যমুনা নদী থেকে

ঘড়িয়াল আটক

যাযাদি ডেস্ক

সিরাজগঞ্জের শাহজাদপুরে যমুনা নদীতে মাছ ধরার সময় একটি ঘড়িয়াল আটক করেছে জেলেরা। শুক্রবার গভীর রাতে উপজেলার কৈজুরি ইউনিয়নের দুগর্ম চরাঞ্চল নওহাটা এলাকার খলিল ও সুমন নামে দুই জেলে ঘড়িয়ালটি

আটক করে।

শনিবার স্থানীয় পরিবেশবাদী সংগঠন দি বাথর্ সেফটি হাউজের সভাপতি মামুন বিশ্বাস এ তথ্য নিশ্চিত করে জানান, ঘড়িয়ালটি আটকের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে সেটিকে উদ্ধারের চেষ্টা করি। কিন্তু যারা এটাকে আটক করেছে তারা মোটা অঙ্কের টাকা দাবি করে। পরে বিষয়টি ঢাকা বন বিভাগকে জানানো হয়েছে।

আগুনে পুড়ে গেছে

১২টি দোকান

যাযাদি ডেস্ক

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় ভয়াবহ আগুনে বাজারের ১২টি দোকান পুড়ে প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্ত দোকানিরা। শনিবার সকালে উপজেলার সানিয়াজান নদীর তীরে অবস্থিত বাউরা বাজারে এ অগ্নিকাÐের ঘটনা ঘটে।

পাটগ্রাম ফায়ার সাভিের্সর স্টেশন অফিসার মনতাজুর রহমান জানান, বাউরা বাজারের কোনো এক দোকান থেকে প্রথমে বৈদ্যুতিক শটর্ সাকিের্টর কারণে আগুনের সূত্রপাত ঘটে। এ আগুন দ্রæত পাশের দোকানে ছড়িয়ে পড়ে। স্থানীয়দের খবরে পাটগ্রাম ফায়ার সাভিের্সর একটি ইউনিট গিয়ে প্রায় দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

কিশোরগঞ্জে বজ্রপাতে

কৃষকের মৃত্যু

যাযাদি ডেস্ক

কিশোরগঞ্জ সদর উপজেলায় বজ্রপাতে শহিদ মিয়া (৩৫) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। শনিবার সকাল ১১টার দিকে সদর উপজেলার বৌলাই ইউনিয়নের বরাটি চরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শহিদ মিয়া বরাটি চরপাড়া গ্রামের বাসিন্দা।

স্থানীয়রা জানান, সকালে বাড়ির পাশে কৃষিজমি পরিচযার্র কাজ করতে যান শহিদ মিয়া। এ সময় বৃষ্টির সঙ্গে বজ্রপাত হলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। স্থানীয় বৌলাই ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. আওলাদ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

বন্যহাতির আক্রমণে

এক ব্যক্তির মৃত্যু

যাযাদি ডেস্ক

কক্সবাজারের রামুতে বন্য হাতির আক্রমণে জওহর লাল পাল (৫০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। শনিবার সকাল ১০টার দিকে উপজেলার রাজারকুল ইউনিয়নের রামকোট এলাকায় এ ঘটনা ঘটে।

রাজারকুল ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মফিজুল আলম জানান, সকাল সাড়ে ৯টার দিকে চার-পাঁচজন গ্রামবাসীর সঙ্গে বাড়ির পাশে রামকোট এলাকায় জঙ্গলে লাকড়ি সংগ্রহ করতে যান জওহর। এ সময় অন্যরা পেছনে থাকলেও তিনি ছিলেন সবার আগে। কিছুদূর যেতে না যেতেই একটি বন্য হাতির কবলে পড়েন তিনি। কিছু বুঝে ওঠার আগেই হাতিটি তাকে পায়ে পিষ্ট করে। গ্রামবাসীরা তাকে উদ্ধার করে রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<14934 and publish = 1 order by id desc limit 3' at line 1