শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষপে

নতুনধারা
  ০১ অক্টোবর ২০১৮, ০০:০০

ভাইয়ের হাতে

ভাই খুন

যাযাদি ডেস্ক

কক্সবাজারের টেকনাফ উপজেলার সদর ইউনিয়নের জাহালিয়াপাড়ায় রোববার ভোরে স্ত্রীর সঙ্গে পরকীয়ার জের ধরে ছোট ভাই ইসমাইলকে দা দিয়ে কুপিয়ে হত্যা করেছেন বড় ভাই ফরিদ। ইসমাইল জাহালিয়াপাড়ার মৃত নজির আহমদের ছেলে।

টেকনাফ থানার ওসি রণজিত কুমার বড়ুয়া জানান, বড় ভাই ফরিদের স্ত্রী আয়েশার সঙ্গে পরকীয়ায় জড়িয়ে যায় ছোট ভাই ইসমাইল। এ কারণে দীঘির্দন পরিবারে অশান্তি চলছিল। রোববার ভোরে ঘুমন্ত অবস্থায় ইসমাইলকে দা দিয়ে কুপিয়ে হত্যা করে ফরিদ। ঘটনার পরই ফরিদ পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় ফরিদের স্ত্রী নূর আয়েশাকে আটক করেছে পুলিশ।

অজ্ঞাত বৃদ্ধের

মরদেহ উদ্ধার

যাযাদি ডেস্ক

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার জয়াগ ইউনিয়নের আমকী বাজারের প্রধান সড়কসংলগ্ন একটি পুকুর থেকে রোববার দুপুর ১২টার দিকে হাত-পা বঁাধা অবস্থায় অজ্ঞাত পরিচয় (৫৮) এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোনাইমুড়ি থানার ওসি নাছিম উদ্দিন জানান, আমকী বাজারের প্রধান সড়কসংলগ্ন একটি পুকুরে অজ্ঞাতপরিচয় এক বৃদ্ধের হাত-পা বঁাধা মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই বৃদ্ধের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মগের্ পাঠায়। নিহত বৃদ্ধের কপালে আঘাতের চিহ্ন রয়েছে।

ইয়াবাসহ ৪৯

জন গ্রেপ্তার

যাযাদি রিপোটর্

মাদকবিরোধী বিশেষ অভিযানে রাজধানীর বিভিন্ন এলাকা থেকে সাড়ে পঁাচ হাজার ইয়াবা জব্দ করেছে পুলিশ। মাদক সেবন ও বিক্রির অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে ৪৯ জনকে। তাদের কাছ থেকে ৫ হাজার ৪৭৯টি ইয়াবাসহ হেরোইন, গঁাজা এবং ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।

ঢাকা মহানগর পুলিশের উপ-কমিশনার মো. মাসুদুর রহমান জানান, শনিবার সকাল থেকে ২৪ ঘণ্টায় ঢাকার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৩৪টি মামলা করা হয়েছে।

তৈরি পোশাকের

দোকানে আগুন

যাযাদি রিপোটর্

চট্টগ্রাম নগরীর রেয়াজুদ্দিন বাজারের পাখি গলিতে শনিবার রাত ২টার দিকে রফিকুল ইসলামের মালিকানাধীন এম এন ট্র্রেডাসর্ নামে একটি তৈরি পোশাকের দোকান আগুন লেগে পুড়ে গেছে। এতে প্রায় পঁাচ লাখ টাকার মালামাল পুড়ে গেছে।

নন্দনকান ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার আবদুল মান্নান জানান, খবর পেয়ে ফায়ার সাভিের্সর দুটি গাড়ি ঘটনাস্থলে গিয়ে ভোর ৪টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, দোকানে বৈদ্যুতিক গোলযোগ থেকে আগুনের সূত্রপাত হয়।

ট্রাকচাপায় নিহত

সাইকেল আরোহী

যাযাদি ডেস্ক

মানিকগঞ্জের শিবালয় উপজেলার পাটুরিয়ার ৩ নম্বর ঘাট এলাকায় রোববার সকাল ৮টার দিকে ট্রাকচাপায় মোটরসাইকেলের এক আরোহী নিহত হয়েছেন। তাৎক্ষণিকভাবে তার নাম-পরিচয় জানা যায়নি।

বরংগাইল হাইওয়ে পুলিশ ফঁাড়ির এসআই আমির হোসেন জানান, সকালে ফেরিঘাটের ৩ নম্বর ঘাট এলাকায় ট্রাকচাপায় মোটরসাইকেলের এক চালক দুঘর্টনার খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে। নিহতের পরিচয় জানার চেষ্টা করছে।

হাত-পা বঁাধা

মরদেহ উদ্ধার

যাযাদি ডেস্ক

নাটোরের বাগাতিপাড়া উপজেলার পাকা ইউনিয়নের সালাইনগর গ্রামের রাস্তার পাশ থেকে রোববার সকাল সাড়ে ৯টার দিকে হাত-পা ও মুখ বঁাধা অবস্থায় প্রান্ত (১৭) নামে এক ভ্যানচালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

প্রান্ত রাজশাহীর বাঘা উপজেলার জিয়া সরদারের ছেলে। বাগাতিপাড়া থানার এসআই প্রশান্ত চন্দ্র প্রামাণিক জানান, শনিবার সকালে ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয়ে আর ফেরেনি প্রান্ত। রোববার সকালে পাশের উপজেলার বাগাতিপাড়ার সালাইনগর গ্রামের রাস্তার পাশে তার মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন পুলিশে খবর দেন। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মগের্ পাঠায়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<15160 and publish = 1 order by id desc limit 3' at line 1