logo
রোববার ১৬ ডিসেম্বর, ২০১৮, ২ পৌষ ১৪২৫

  যাযাদি রিপোটর্   ১১ অক্টোবর ২০১৮, ০০:০০  

অরাজকতা করেছে বিএনপি দাবি নাছিরের

২১ আগস্টের গ্রেনেড হামলা অত্যন্ত ন্যক্কারজনক। বিএনপি-জামায়াত ক্ষমতায় থাকাকালীন এদেশে নানা অরাজকতা করেছে। তারা শঙ্কিত। রায়কে কেন্দ্র করে তাদের যেকোনো পরিকল্পনা ঠেকাতে নগরের ১৭ স্পটে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকমীর্রা প্রস্তুত।

বুধবার সকালে জঙ্গিবাদ ও স্বাধীনতাবিরোধী অপশক্তি প্রতিরোধে আয়োজিত গণসমাবেশে নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন এসব কথা বলেন।

২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায়কে কেন্দ্র করে সম্ভাব্য নাশকতা ঠেকাতে এ সমাবেশের আয়োজন করে নগর আওয়ামী লীগ।

নগরের দোস্ত বিল্ডিং আওয়ামী লীগ কাযার্লয়ের সামনে সমাবেশে সভাপতিত্ব করেন নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী।

আ জ ম নাছির উদ্দীন বলেন, গ্রেনেড হামলার রায়কে কেন্দ্র করে সম্ভাব্য নাশকতা প্রতিরোধে নগর আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকমীর্রা মাঠে রয়েছেন।

নগরের ১৭ স্পটে অবস্থান নিয়েছেন নেতাকমীর্রা।

সমাবেশে উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম এ রশিদ, সম্পাদকমÐলীর সদস্য শফিকুল ইসলাম ফারুক, নগর যুবলীগের আহŸায়ক মহিউদ্দিন বাচ্চু, কাউন্সিলর তারেক সোলেমান সেলিম প্রমুখ।

এ আলোচিত মামলার রায়কে কেন্দ্র করে নগরের যে ১৭ স্পটে নগর আওয়ামী লীগের নেতাকমীর্রা অবস্থান করেন, সেগুলো হলোÑ দারুল ফজল মাকের্ট চত্বর, ২৯ নম্বর পশ্চিম মাদারবাড়ি ওয়াডর্, আন্দরকিল্লা মোড়, ২১ নম্বর জামালখান, ৩২ নম্বর আন্দরকিল্লা ও অক্সিজেন মোড়, ২২ নম্বর এনায়েত বাজার, ৩০ নম্বর পূবর্ মাদারবাড়ি, ৩১ নম্বর আলকরণ, ৩৩ নম্বর ফিরিঙ্গিবাজার, ৩৪ নম্বর পাথরঘাটা ওয়াডর্, দেওয়ানহাট মোড়, ১৩ নম্বর পাহাড়তলী, ১৪ নম্বর লালখান বাজার, ২৩ নম্বর উত্তর পাঠানটুলী ও ২৪ নম্বর উত্তর আগ্রাবাদ ওয়াডর্।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে