logo
বুধবার ১৯ ডিসেম্বর, ২০১৮, ৫ পৌষ ১৪২৫

  যাযাদি রিপোটর্   ১১ অক্টোবর ২০১৮, ০০:০০  

উচ্চ আদালতে যাবেন আব্দুর রহিমের স্ত্রী

উচ্চ আদালতে  যাবেন আব্দুর  রহিমের স্ত্রী
২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায়ে মৃত্যুদÐপ্রাপ্ত এনএসআইর সাবেক ডিজি ব্রিগেডিয়ার জেনারেল আব্দুর রহিমের স্ত্রী শিরিন রহিম বুধবার সাংবাদিকদের নিকট প্রতিক্রিয়া জানান Ñযাযাদি
২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায়ে মৃত্যুদÐপ্রাপ্ত এনএসআইর সাবেক ডিজি ব্রিগেডিয়ার জেনারেল আব্দুর রহিমের স্ত্রী শিরিন রহিম রায়ের প্রতিক্রিয়ায় বলেছেন, ঘটনার সময়ে উনি অসুস্থ ছিলেন, ফিস্টুলা অপারেশন হয়েছিল। তখন উনি সিএমএইচে ভতির্ ছিলেন। এর রিপোটর্ পযর্ন্ত রয়েছে। জেনারেল জাফরুল্লাহ তার অপারেশন করেছিলেন। তিনি ১৫ দিন হাসপাতালে ছিলেন। পরে শুনলাম তাকে এ মামলায় জড়ানো হয়েছে।

ঘটনার পরবতীের্ত আব্দুর রহিম মামলা ভিন্নখাতে প্রবাহিতের চেষ্টা করেছিলেন এমন প্রশ্নের পরিপ্রেক্ষিতে বলেন, যখন অভিযোগটা করেছেন তিনি তো অপারেশনে ছিলেন। তার দ্বারা এটা সম্ভব ছিল না। ওনার বিরুদ্ধে কোনো এভিডেন্স নেই, কোনো সাক্ষী নেই।

তিনি বলেন, আমার জীবনে আমি হয়তো অনেক ভুলত্রæটি করতে পারি। কিন্তু এই একটা মানুষ জীবনে কোনো অন্যায় করেননি, মিথ্যা কথা বলেননি, অন্যায়ের পথে চলেননি। ওনার জীবনে কোনো হারাম নেই। আমি স্ত্রী হিসেবে তাকে ৪০ বছর দেখে এসেছি।

তাহলে এই রায় তার বিরুদ্ধে গেল কেন? প্রশ্নে আব্দুর রহিমের স্ত্রী বলেন, তার দোষ একটাই, তিনি বিএনপির আমলে এনএসআইর ডিজি ছিলেন।

আমি যতদিন বেঁচে আছি ততদিন তার জন্য আইনের লড়াই চালিয়ে যাব। তার বিরুদ্ধে যে রায় হয়েছে, এ রায়ের বিরুদ্ধে উচ্চ আদালতে যাব, বলেন শিরিন রহিম।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে