logo
বৃহস্পতিবার ১৩ ডিসেম্বর, ২০১৮, ২৯ অগ্রহায়ণ ১৪২৪

  অনলাইন ডেস্ক    ১১ অক্টোবর ২০১৮, ০০:০০  

সংবাদ সংক্ষেপ

বিষপানে এক স্কুল

শিক্ষকের আত্মহত্যা

যাযাদি ডেস্ক

সাতক্ষীরার তালায় মাধ্যমিক স্কুলের এক শিক্ষক বিষপানে আত্মহত্যা করেছেন; যার এমপিও নিয়ে জটিলতা ছিল বলে তার এক সহকমীর্ জানান। মৃত বিধান চন্দ্র ঘোষের (৪২) বাড়ি ধানদয়া ইউনিয়নের দৌলতপুর গ্রামে। স্থানীয় সেনেরগঁাতী বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন তিনি।

পাটকেলঘাটা থানার ওসি রেজাউল ইসলাম বলেন, মঙ্গলবার রাতে বিধান বিষপান করলে তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভতির্ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকালে তার মৃত্যু হয়।

‘সাপের কামড়ে’

মা-ছেলের মৃত্যু

যাযাদি ডেস্ক

সিরাজগঞ্জের তাড়াশে সাপের কামড়ে ৯ মাসের অন্তঃসত্ত¡া এক নারী ও তার ছেলের মৃত্যু হয়েছে। উপজেলার মাধাইনগর ইউনিয়নের মালশীন গ্রামে মঙ্গলবার গভীর রাতে এ ঘটনা ঘটে। মৃতরা হলেন- ওই এলাকার ইয়াসিন আলীর স্ত্রী রাবেয়া সুলতানা (২৫) ও ছেলে সিয়াম (৪)।

স্থানীয়দের বরাতে ইউপি চেয়ারম্যান আবু হাসান মিজার্ বলেন, রাবেয়া ও সিয়াম রাতে তাদের ঘরের মেঝেতে ঘুমিয়ে পড়েন। এরপর কোনো একসময় সাপ তাদের দংশন করে। পরে পরিবারের অন্য সদস্যরা তাদের উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে রাবেয়া ও তার ছেলের মৃত্যু হয়।

ফেনীতে দুই

লাশ উদ্ধার

যাযাদি ডেস্ক

ফেনীতে সদর উপজেলায় পৃথক স্থান থেকে অজ্ঞাতপরিচয় দুই যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার মুহুরী নদী ও কালিদাস পাহালিয়া নদী থেকে মঙ্গলবার রাতে লাশ দুটি পাওয়া যায়।

ফেনী মডেল থানার ওসি আবুল কালাম আজাদ জানান, উপজেলার ফরহাদ নগর ইউনিয়নের কাটা মোবারক ঘোনা গ্রামসংলগ্ন কালিদাস পাহালিয়া নদীতে এক যুবকের অধর্গলিত লাশ ভাসতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। অপরদিকে উপজেলার ফাজিলপুর ইউনিয়নের মুহুরী নদীর ব্রিজের নিচে একটি লাশ পড়ে থাকার খবর পেয়ে পুলিশ গিয়ে তা উদ্ধার করে।

মহেশখালীতে

অস্ত্র-গুলি উদ্ধার

যাযাদি ডেস্ক

মহেশখালীর পূবর্ পুঁইপাড়া এলাকায় অভিযান চালিয়ে ৩টি দেশীয় অস্ত্র এবং ১০ রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ। বুধবার ভোররাতে এসব অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।

মহেশখালী থানার ভারপ্রাপ্ত কমর্কতার্ (ওসি) প্রদীপ কুমার দাশ বলেন, মঙ্গলবার সন্ধ্যায় হত্যা, মাদকসহ ৬ মামলার আসামি মো. ইউনুসকে আটকের পর তার দেয়া তথ্য অনুযায়ী ভোররাতে পূবর্ পুঁইপাড়া এলাকার একটি পাহাড়ে তল্লাশি চালানো হয়। এ সময় ওই এলাকা থেকে ৩টি দেশীয় অস্ত্র এবং ১০ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

রাজৈরে ট্রাকের

ধাক্কায় বৃদ্ধ নিহত

যাযাদি ডেস্ক

মাদারীপুরের রাজৈর উপজেলার কামালদী ফিলিং স্টেশনের কাছে তেলবাহী ট্রাকের ধাক্কায় হালেম বেপারী (৭০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। বুধবার বেলা সাড়ে ১১টার দিকে টেকেরহাট-মাদারীপুর সড়কে এ দুঘর্টনা ঘটে। নিহতের বাড়ি মাদারীপুর সদর উপজেলার কেন্দুয়া এলাকায়।

পুলিশ জানায়, কামালদী ফিলিং স্টেশনের কাছে তেলবাহী একটি ট্রাক পথচারী ওই বৃদ্ধকে পেছন দিক থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

হত্যা মামলার

আসামি গ্রেপ্তার

যাযাদি ডেস্ক

নারায়াণগঞ্জের আড়াইহাজার থেকে উপপরিদশর্ক (এসআই) নাসির উদ্দিন হত্যা মামলার আসামি বিল্লালকে (৫০) গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার সকালে আড়াইহাজারের পূবর্কান্দি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। বিল্লাল ওই এলাকার বাসিন্দা।

আড়াইহাজার থানার সহকারী উপপরিদশর্ক (এএসআই) শফিউল ইসলাম জানান, দীঘির্দন পলাতক থাকার পর গোপন সংবাদের ভিত্তিতে সকালে পূবর্কান্দি এলাকা বিল্লালকে গ্রেপ্তার করা হয়েছে।

ভবন থেকে পড়ে

শ্রমিকের মৃত্যু

যাযাদি রিপোটর্

রাজধানীর খিলগঁাওয়ে নিমার্ণাধীন ভবন থেকে পড়ে শামসুল হক (৩২) নামে এক নিমার্ণশ্রমিকের মৃত্যু হয়েছে। বুধবার খিলগঁাওয়ের গোড়ান এলাকার কিবরিয়া গলিতে এ ঘটনা ঘটে।

মুমূষুর্ অবস্থায় তাকে উদ্ধার করে বিকাল সাড়ে ৫টায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে এলে কতর্ব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের সহকমীর্ আলামিন জানান, শামসুল বিকাল সাড়ে ৪টায় ভবনের চারতলার ছাদে রডের কাজ করতে গিয়ে অসাবধানতাবশত নিচে পড়ে যান। সেখান থেকে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে এলে কতর্ব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে