logo
বুধবার ১৯ ডিসেম্বর, ২০১৮, ৫ পৌষ ১৪২৫

  অনলাইন ডেস্ক    ১২ অক্টোবর ২০১৮, ০০:০০  

সংবাদ সংক্ষপে

দুই পক্ষের সংঘষের্

বৃদ্ধ নিহত

যাযাদি ডেস্ক

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় রাস্তা নিয়ে দুই পক্ষের সংঘষের্ হারুন চৌধুরী (৬৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ১৫ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে উপজেলার নোয়াগঁাও ইউনিয়নের অঁাখিতারা গ্রামে এই সংঘষের্র ঘটনা ঘটে।

নিহত হারুন ওই গ্রামের বাসিন্দা। পুলিশ জানায়, দীঘির্দন ধরে বাড়ির রাস্তা নিয়ে ইউনুস ও সামসুল হকের মধ্যে দ্ব›দ্ব চলছিল। দুপুরে সামসুল হকের লোকজন চলাচলের রাস্তা বন্ধ করতে গেলে ইউনুস মিয়ার লোকজনের সঙ্গে কথা কাটাকাটি হয়। একপযাের্য় দুই পক্ষের মধ্যে সংঘষর্ বাধে। এতে উভয়পক্ষের ১৫ জন আহত হন। প্রায় ঘণ্টাব্যাপী চলা সংঘষর্ থামাতে হারুন চৌধুরী এগিয়ে গেলে তার বুকে ধারাল অস্ত্রের আঘাত লাগে। স্থানীয়রা তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কতবর্্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

টঙ্গীতে প্লাস্টিক

কারখানায় আগুন

যাযাদি ডেস্ক

‘পিউপেইল লিমিটেড’ নামের ওই কারখানার অফিসকক্ষে বুধবার রাত পৌনে ২টার দিকে লাগা আগুন আধ ঘণ্টার চেষ্টায় নিয়ন্ত্রণে আনা হয়। তবে এতে হতাহতের কোনো ঘটনা ঘটেনি।

টঙ্গী ফায়ার সাভিের্সর সিনিয়র স্টেশন অফিসার মো. আতিকুর রহমান জানান, খবর পেয়ে টঙ্গী ফায়ার সাভিের্সর দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু ততোক্ষণে ওই অফিসের কাগজপত্র ও আসবাবপত্র পুড়ে যায়।

বৈদ্যুতিক শটসাকির্ট থেকে আগুন লেগেছে বলে জানালেও ক্ষয়ক্ষতির পরিমাণ তাৎক্ষণিকভাবে জানাতে পারেনি ফায়ার সাভির্স।

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে

কৃষকের মৃত্যু

যাযাদি ডেস্ক

সিরাজগঞ্জের সলঙ্গায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রজব আলী (৫৫) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। বুধবার গভীর রাতে চৌবিলা পশ্চিমপাড়া গ্রামে এ ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার দুপুরে সলঙ্গা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ছানোয়ার হোসেন এ তথ্য জানান। নিহত রজব ওই গ্রামের রইচ উদ্দিন মÐলের ছেলে।

ছানোয়ার হোসেন বলেন, বুধবার গভীর রাতে বৈদ্যুতিক শটসাকিের্টর মাধ্যমে প্রতিবেশী হারানের বাড়িতে আগুন লাগে। এ সময় এলাকাবাসীর সঙ্গে রজব আলীও আগুন নেভাতে যান। আগুন নিভিয়ে বাড়ি ফেরার পথে মাটিতে পড়ে থাকা বিদ্যুতের তারে জড়িয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান রজব আলী।

টাঙ্গাইলে অজ্ঞাত

লাশ উদ্ধার

যাযাদি ডেস্ক

টাঙ্গাইল সদর উপজেলার হুগড়া ইউনিয়নের বেগুনটাল এলাকায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত পরিচয় (৩২) এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে লাশটি উদ্ধার করা হয়।

টাঙ্গাইল থানার ভারপ্রাপ্ত কমর্কতার্ (ওসি) সায়েদুর রহমান জানান, সকালে স্থানীয় লোকজন রাস্তার পাশের জমিতে জমে থাকা পানিতে লাশটি পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন। পরে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মগের্ পাঠায়। নিহতের গলায় গামছা পেঁচানো ছিল। ধারণা করা হচ্ছে, ওই ব্যক্তিকে শ্বাসরোধ করে হত্যা করে লাশটি রাস্তার পাশে ফেলে গেছে দুবৃর্ত্তরা।

গাছচাপায় কলেজ

ছাত্রের মৃত্যু

যাযাদি ডেস্ক

বরিশালে নারকেল গাছচাপায় মেহেদি হাসান শাওন (২৪) নামে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। শাওন নবগ্রাম রোডের ঈদগাহ সড়কের বাসিন্দা শহিদুল ইসলামের ছেলে। তিনি বিআইটি কলেজের ইঞ্জিনিয়ারিং পঞ্চম সেমিস্টারের ছাত্র ছিলেন।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে নগরের চৌমাথা লেকের পূবর্পাড়ে এ ঘটনা ঘটে।

কোতোয়ালি মডেল থানার এসআই মো. ফরিদ হোসেন জানান, সকালে চৌমাথা লেকের পূবর্পাড়ের ফুটপাত দিয়ে হেঁটে যাচ্ছিলেন শাওন। এ সময় একটি নারকেল গাছ ভেঙে তার ওপর পড়লে তিনি গুরুতর আহত হন। তাৎক্ষণিক তাকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মে?ডি?কেল ক?লেজ (শেবাচিম) হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ধান ক্ষেতে

দিনমজুরের লাশ

যাযাদি ডেস্ক

বৃহস্পতিবার সকালে টাঙ্গাইলের ঘাটাইলে ধান ক্ষেত থেকে দিনমজুর আলমের (৪২) লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের গলায় জামা পেছানো ছিল। আলম নিয়ামতপুর গ্রামের আজগর আলীর ছেলে।

পুলিশ ও নিহতের বাবা আজগর আলী জানায়, বুধবার সকালে নিজ বাড়ি থেকে বের হয়ে আর ঘরে ফিরে আসেনি আলম। অনেক খেঁাজাখঁুজি পর পরের দিন গ্রামের লোক নিয়ামতপুর গ্রামে মাছ ধরতে এলে ধান ক্ষেতের ভেতর লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

ঘাটাইল থানার ওসি মাকছুদুল আলম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

আরও তদন্ত করলে প্রকৃত ঘটনা বের হয়ে আসবে। এ ব্যাপারে ঘাটাইল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে