মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ১৮ অক্টোবর ২০১৮, ০০:০০

শাহজালালে ইয়াবাসহ

দুই যাত্রী আটক

যাযাদি রিপোটর্

কক্সবাজার থেকে হযরত শাহজালাল (রহ.) আন্তজাির্তক বিমানবন্দরে আসা শফিকুল ইসলাম (২৩) ও মো. নাহিদ হাসান (২৫) নামে ইউএস বাংলা এয়ারলাইন্সের দুই যাত্রীকে বিপুল পরিমাণ ইয়াবাসহ মঙ্গলবার রাত ১১টার দিকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কমর্কতার্ খোরশিদ চঞ্চল জানান, গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার থেকে ছেড়ে আসা ইউএস বাংলার যাত্রীদের ওপর বিশেষ নজর রাখা হয়। তাদের মধ্যে শফিকুল ও নাহিদের ব্যাগ তল্লাশি করে বিপুল পরিমাণ ইয়াবা জব্দ করা হয়। আটক দুইজনের বাড়ি নারায়ণগঞ্জের ফতুল্লাহ থানার মুসলিম নগর গ্রামে।

বাসের ধাক্কায় নিহত

ব্যাংক কমর্কতার্

যাযাদি রিপোটর্

চট্টগ্রাম নগরের দেওয়ান হাট মোড়ে বুধবার সকাল ১০টার দিকে বাসের ধাক্কায় ব্যাংক কমর্কতার্ নূরুল আজিম নিহত হয়েছেন। তিনি ইসলামী ব্যাংক খাতুনগঞ্জ শাখার ম্যানেজার।

ডাবলমুরিং থানার এসআই শরীফ উদ্দীন জানান, সিএনজি অটোরিকশাযোগে গন্তব্যস্থলে যাচ্ছিলেন নূরুল আজিম। দেওয়ান হাট মোড়ে বাসের ধাক্কায় গুরুতর আহত হন তিনি। তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে পাঠানো হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অস্ত্রসহ গ্রেপ্তার

এক ছিনতাইকারী

যাযাদি রিপোটর্

চট্টগ্রাম নগরের পাহাড়তলী থানার সিগনাল কলোনি এলাকা থেকে ব্ধুবার ভোররাতে ছিনতাইয়ের প্রস্তুতিকালে অস্ত্রসহ মো. সোহেল রানা (২২) নামে এক ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। রানা ভোলা জেলার লালমোহন থানার বালুরচর এলাকার মো. জসিমের ছেলে।

পাহাড়তলী থানার ওসি সদীপ কুমার দাশ জানান, ছিনতাইয়ের প্রস্তুতিকালে সিগনাল কলোনি এলাকা থেকে একটি ওয়ান শুটার গানসহ সোহেল রানাকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে পাহাড়তলী থানায় মামলা দায়ের করা হয়েছে। সোহেল রানা একজন পেশাদার ছিনতাইকারী।

মাহিন্দ্রচাপায়

ছাত্রের মৃত্যু

যাযাদি ডেস্ক

মাদারীপুরের শিবচর পৌরসভার পাওয়ার হাউস মোড়ে মাহিন্দ্রচাপায় বুধবার সকালে রুবেল (২৪) নামে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। রুবেল শিবচরের বহেরাতলা উত্তর ইউনিয়নের করম আলী আকনের ছেলে ও সরকারি নাজিমউদ্দিন কলেজের মাস্টাসের্র ছাত্র।

শিবচর থানার ওসি জাকির হোসেন জানান, সকালে মাহিন্দ্রচাপায় মোটরসাইকেলআরোহী রুবেল গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে প্রথমে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন। পরে অবস্থার অবনতি হওয়ায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। দুঘর্টনার পর মাহিন্দ্রটি নিয়ে চালক পালিয়ে গেছেন।

পাহাড়ি ঝিরিতে

পযর্টকের মৃত্যু

বান্দরবান প্রতিনিধি

বান্দরবানের থানচি উপজেলার রেমাক্রি ইউনিয়নের নাফাখুমে পাহাড়ি ঝিরির স্রোতে বুধবার সকালে আরিফুল হাসান (২৭) নামে এক পযর্টকের মৃত্যু হয়। আরিফুল ঢাকার কচুখেত এলাকার বাসিন্দা।

থানচির বলিপাড়া বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কনের্ল হাবিবুল হাসান জানান, সকালে বান্দরবান থেকে ছয় পযর্টক থানচিতে যান। ইঞ্জিনচালিত নৌকায় করে রেমাক্রি যাওয়ার পর তারা নাফাখুম ঝরণা দেখতে যান। সেখানে সেঙ্গুম পাহাড়ি ঝিরি পার হওয়ার সময় প্রবল স্রোতের তোড়ে আরিফুল ভেসে যান। সকাল সাড়ে ৮টার দিকে বিজিবি ও পুলিশ তার মরদেহ উদ্ধার করে।

ইয়াবাসহ পুলিশ

সদস্য আটক

যাযাদি ডেস্ক

কক্সবাজারের রামুর বাইপাস এলাকা থেকে বুধবার ভোরে ১৯ হাজার ইয়াবাসহ রামু থানা পুলিশের কনস্টেবল মো. ইকবালকে (২৫) আটক করেছে র‌্যাব। এ সময় ইয়াবা ব্যবসায়ী মো. ইয়াছিন আরাফাতকেও (২৬) আটক করা হয়। মো. ইকবাল নামের রামু থানা পুলিশের আরেক কনস্টেবল এবং মাইক্রোবাসচালক মো. ফজল পালিয়ে যান।

রামু থানার ওসি আবুল মনসুর বলেন, থানায় দায়িত্ব পালনের জন্য কিছুদিন আগে একটি মাইক্রোবাস রিক্যুইজিশন করা হয়। কিন্তু গত রোববার ওই গাড়িটি ছেড়ে দেয়া হয়। ওই গাড়ির চালক ছিলেন ফজল। ভোরে রামু বাইপাস একটি চায়ের দোকানে ফজলকে দেখে থানার দুই কনস্টেবল সেখানে যান। এ সময় র‌্যাব সেখান থেকে তাদের আটক করে। অভিযুক্ত মাইক্রোবাসচালক ফজল পালিয়ে যায়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<18031 and publish = 1 order by id desc limit 3' at line 1