বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষপে

নতুনধারা
  ০৩ নভেম্বর ২০১৮, ০০:০০

টমটম চালকের

মরদেহ উদ্ধার

যাযাদি ডেস্ক

কক্সবাজারের টেকনাফে নিখেঁাজের দুইদিন পর জিয়াউর রহমান (২০) নামে এক টমটম চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। জিয়াউর টেকনাফ সদর ইউনিয়নের ৭ নম্বর ওয়াডের্র সিদ্দিক আহম্মদের ছেলে। শুক্রবার ভোর ৬টার দিকে কচুবনিয়া এলাকার একটি কালভাটের্র নিচ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

পরিবার সূত্রে জানা গেছে, বুধবার সকাল সাড়ে ১০টার দিকে চিকিৎসকের কাছে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন জিয়াউর রহমান। এরপর আর সে বাড়ি ফেরেনি। খেঁাজ পেয়ে শুক্রবার ভোরে কালভাটের্র নিচ থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কতর্ব্যরত চিকিৎসক জানান, অনেক আগেই তার মৃত্যু হয়েছে। টেকনাফ থানার ভারপ্রাপ্ত কমর্কতার্ (ওসি) প্রদীপ কুমার দাশ বিষয়টি নিশ্চিত করেছেন।

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে

যুবকের মৃত্যু

যাযাদি ডেস্ক

গোপালগঞ্জে মাছ ধরতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে জসিম মোল্লা (২৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাতে সদর উপজেলার মোল্লাকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। শুক্রবার বেলা ১১টার দিকে পুলিশ ওই যুবকের মরদেহ উদ্ধার করে। জসিম মোল্লাকান্দি গ্রামের আকু মোল্লার ছেলে।

গোপালগঞ্জ সদর উপজেলার বৌলতলী পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদশর্ক সাজেদুর রহমান জানান, ওই গ্রামের নাসিম মোল্যার ঘেরের চারপাশে বিদ্যুতের তার দিয়ে ঘেরা। বৃহস্পতিবার রাতে জসিম মাছ ধরতে ওই ঘেরের পাড় দিয়ে যাওয়ার সময় বিদ্যুতের তারে জড়িয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। খবর পেয়ে পুলিশ শুক্রবার বেলা ১১টার দিকে তার মরদেহ উদ্ধার করে।

১০টি দোকান

পুড়ে ছাই

যাযাদি ডেস্ক

দিনাজপুরের নবাবগঞ্জে আগুন লেগে ১০টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। বৃহস্পতিবার রাতে উপজেলার ৮নং মাহমুদপুর ইউনিয়নের মধ্য মাগুরা কঁাঠালপাড়া বটতলী বাজারে এ দুঘর্টনা ঘটে।

ওই বাজারের দোকান মালিক মো. মোজাহার আলী জানান, বৃহস্পতিবার রাতে দোকান বন্ধ করে তারা বাড়িতে চলে যান। রাতে আকস্মিকভাবে আগুন লেগে ১০টি দোকান পুড়ে ছাই হয়ে যায়। খবর পেয়ে ফায়ার সাভিের্সর কমীর্রা ঘটনাস্থলে গিয়ে আড়াই ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। এ দুঘর্টনায় প্রায় ১৭ লাখ টাকার ক্ষতি হয়েছে। নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কমর্কতার্ (ওসি) সুব্রত কুমার সরকার জানান, এ ঘটনায় নবাবগঞ্জ থানায় ইউডি মামলা হয়েছে।

২ জামায়াত

নেতা গ্রেপ্তার

যাযাদি ডেস্ক

নাশকতা পরিকল্পনার অভিযোগে বাগেরহাটে দুই জামায়াত নেতাসহ ৮১ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার সকাল পযর্ন্ত জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এরা হলেনÑ বাগেরহাটের ফকিরহাট উপজেলার বেতাগা ইউনিয়ন জামায়াতের সভাপতি মহিদুল ইসলাম (৩৬) এবং উপজেলার সদর ইউনিয়নের ৪ নম্বর ওয়াডের্র সেক্রেটারি আসলাম শেখ (৫০)।

বাগেরহাটের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় জানান, বাকিরা বিভিন্ন মামলার পলাতক আসামি। তাদের বিস্তারিত পরিচয় জানা য়ায়নি। তিনি বলেন, নাশকতা পরিকল্পনার অভিযোগে অভিযান চালিয়ে দুই জামায়াত নেতাসহ ৮১ জনকে গ্রেপ্তার করা হয়।

ছাদ থেকে পড়ে

শিশুর মৃত্যু

যাযাদি ডেস্ক

ঝিনাইদহ শহরে নিমার্ণাধীন বাড়ির চার তলার ছাদ থেকে পড়ে আওয়ান হোসেন (৪) নামে একটি শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে শহরের সোনালীপাড়ায় এ ঘটনা ঘটে। মৃত আওয়ান ওই এলাকার হাসান মিয়ার ছেলে।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কমর্কতার্ (ওসি) এমদাদুল হক শেখ জানান, নিজেদের নিমার্ণাধীন বাড়ির ছাদে খেলা করছিল আওয়ান। হঠাৎ ছাদের ধারে গেলে পা ফঁসকে চার তলার ছাদ থেকে দ্বিতীয় তলার ছাদে পড়ে যায় সে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ব্যাপারে সদর থানায় একটি অপমৃত্যু মামলা (ইউডি) দায়ের করা হয়েছে।

জাল টাকাসহ

যুবক আটক

সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

টাঙ্গাইলের সখীপুরে এক হাজার টাকার পনেরটি জাল টাকার নোটসহ রাজীব হোসেন (৩৩) নামের এক যুবককে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা। উপজেলার বহেড়াতৈল এলাকা থেকে তাকে আটক করে শুক্রবার সকালে টাঙ্গাইল আদালতে প্রেরণ করেছে পুলিশ। রাজীব উপজেলার নলুয়া এলাকার মোতালেব হোসেনের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার সন্ধ্যায় বহেড়াতৈলের এক মুদি দোকানে বিস্কুট ক্রয় করে এক হাজার টাকার একটি নোট দেয় রাজীব। দোকানদার নজরুল ইসলাম জাল টাকা সন্দেহ করে নোটটি বদল করে দিতে বললে একই ধরনের আরও একটি এক হাজার টাকার নোট দেয় রাজীব। এ সময় স্থানীয় জনতা তার পকেট থেকে এক হাজার টাকার পনেরটি নোট দেখে পুলিশে খবার দেয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<20639 and publish = 1 order by id desc limit 3' at line 1