শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষপে

নতুনধারা
  ০৫ নভেম্বর ২০১৮, ০০:০০

জেটিতে দুঘর্টনায়

শ্রমিকের মৃত্যু

যাযাদি রিপোটর্

চট্টগ্রাম বন্দরের ১৩ নম্বর জেটিতে কাজ করার সময় রোববার সকাল ১০টার দিকে দুঘর্টনায় আবু জাফর (৪৫) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। জাফর ভোলা জেলার তজমুদ্দিন এলাকার আলতাফ উর রহমানের ছেলে।

বন্দর থানার ওসি আবুল কাশেম ভূঁইয়া জানান, কাজ করার সময় নিজেদের ট্রলির ধাক্কায় আঘাত পান ওই শ্রমিক। আহত অবস্থায় তাকে চমেক হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে তার মৃত্যু হয়। তিনি মাথায় আঘাত পেয়েছিলেন।

যুবকের অধর্গলিত

মরদেহ উদ্ধার

যাযাদি রিপোটর্

চট্টগ্রামের কালুরঘাট ব্রিজ-সংলগ্ন বোয়ালখালীর সুন্দরী খাল থেকে রোববার সকাল সাড়ে ১১টার দিকে আনুমানিক ৩৫ বছর বয়সী অজ্ঞাত এক যুবকের অধর্গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বোয়ালখালী থানার ওসি মো. সাইরুল ইসলাম জানান, কালুরঘাট ব্রিজ-সংলগ্ন খাল থেকে অধর্গলিত এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মগের্ পাঠানো হচ্ছে। তার পরনে একটি কম্বল ও শরীরে নাভির সঙ্গে একটি পাইপ লাগানো আছে।

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে

অটোচালকের মৃত্যু

যাযাদি ডেস্ক

পটুয়াখালীর কলাপাড়া পৌর শহরের নাচনাপাড়া এলাকায় রোববার সকালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সোহাগ (২৫) নামে এক অটোরিকশাচালকের মৃত্যু হয়েছে। সোহাগ উপজেলার লালুয়া ইউনিয়নের চরচান্দুপাড়া গ্রামের মো. আজাহার খানের ছেলে।

কলাপাড়া থানার ওসি মো. মনিরুল ইসলাম জানান, নাচনাপাড়া এলাকার কালামের গ্যারেজে শনিবার দিবাগত রাতে সোহাগ তার অটোরিকশাটি চাজর্ দিয়ে রেখে যায়। রোববার সকালে সেটি নিতে গেলে মাটিতে পড়ে থাকা ত্রæটিযুক্ত বৈদ্যুতিক তারে পা পড়তেই বিদ্যুতায়িত হন তিনি। স্থানীয়রা তাকে কলাপাড়া হাসপাতালে নিলে কতর্ব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিখেঁাজ যুবকের

মরদেহ উদ্ধার

যাযাদি ডেস্ক

নড়াইলের কালিয়া উপজেলার সাতবাড়িয়া এলাকা থেকে রোববার সকালে চিত্রা নদী থেকে আবু হুরাইয়া (২৫) নামে বুদ্ধি প্রতিবন্ধী এক যুবকের মরদেহ উদ্ধার করেছে স্থানীয় জনগণ। আবু হুরাইয়া উপজেলার রঘুনাথপুর গ্রামের ফরিদ মোল্যার ছেলে।

নিহতের বাবা জানান, শুক্রবার দুপুরে কয়েকজনের সঙ্গে বাড়ির পাশের রঘুনাথপুর সেতুর নিচে চিত্রা নদীতে গোসল করতে নেমে নিখেঁাজ হন আবু হুরাইয়া। এরপর অনেক খেঁাজাখুঁজি করেও তার কোনো সন্ধান পাওয়া যাচ্ছিল না। পরে রোববার সকাল ৭টার দিকে সাতবাড়িয়া এলাকায় নদীতে তার মরদেহ ভেসে উঠলে স্থানীয়দের মাধ্যমে উদ্ধার করা হয়।

দেবরের হাতে

ভাবি খুন

যাযাদি ডেস্ক

হবিগঞ্জের লাখাইয়ে রোববার দুপুরে দেবরের দায়ের কোপে ভাবি মানছুরা আক্তার সুমী (২৫) খুন হয়েছেন। সুমী উপজেলার মুড়িয়াক পশ্চিমপাড় দেওয়ান বাড়ির আব্দুর রশিদ লিটনের স্ত্রী এবং একই গ্রামের সফিউল আলমের মেয়ে।

লাখাই থানার ওসি মো. এমরান হোসেন জানান, ১৬ ফেব্রæয়ারি সুমীর আপন চাচাতো ভাই আব্দুর রশিদ লিটনের সঙ্গে তার বিয়ে হয়। বিয়ের কিছুদিন যেতে না যেতেই তাদের পারিবারিক কলহ বাধে। রোববার বেলা ১১টায় লিটনের ছোট ভাই বুরহান সুমীর মাথা এবং হাতে দা দিয়ে আঘাত করে। এসে সুমী গুরুতর আহত হন। তাকে প্রথমে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে ভতির্ করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে সুমীকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথেই মারা যান। সুমী পাঁচ মাসের অন্তঃসত্ত¡া ছিলেন।

ট্রাক খাদে পড়ে

হেলপারের মৃত্যু

মনিরামপুর (যশোর) সংবাদদাতা

যশোর-মনিরামপুর সড়কের বেগারীতলা নামক স্থানে শনিবার রাত ৯টার দিকে ভুসি বোঝাই ট্রাক খাদে পড়ে শামছুর রহমান (৩৫) নামে এক ট্রাক হেলপারের মৃত্যু হয়েছে। শামছুর উপজেলার শ্যামকুড় গ্রামের রাজ্জাক মল্লিকের ছেলে।

পুলিশ জানায়, ভুসি বোঝাই একটি ট্রাক মনিরামপুর থেকে যশোরের দিকে যাচ্ছিল। এ সময় বেগারীতলা নামক স্থানে আসলে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে হেলপার শামছুরের মৃত্যু হয়। এ সময় ট্রাকচালক বিল্লাল হোসেন আহত হন। তাকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভতির্ করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<20972 and publish = 1 order by id desc limit 3' at line 1