বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

দুই শিক্ষাথীর্ ধষর্ণ মামলার সাক্ষ্যগ্রহণ ১৫ জানুয়ারি

যাযাদি রিপোটর্
  ০৭ নভেম্বর ২০১৮, ০০:০০

রাজধানীর বনানীতে রেইনট্রি হোটেলে দুই শিক্ষাথীর্ ধষর্ণ মামলায় পঁাচ আসামির বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ হয়নি।

মঙ্গলবার মামলাটির সাক্ষ্যগ্রহণের দিন ধাযর্ ছিল। কিন্তু এদিন আদালতে কোনো সাক্ষী হাজির না হওয়ায় ঢাকার নারী ও শিশু নিযার্তন দমন ট্রাইব্যুনাল-৭ এর বিচারক নাজিমুদ্দৌলা আগামী ১৫ জানুয়ারি পরবতীর্ সাক্ষ্যগ্রহণের জন্য দিন ধাযর্ করেন।

গত বছরের ৭ জুন মামলার তদন্ত কমর্কতার্ পুলিশের উইমেন সাপোটর্ অ্যান্ড ইনভেস্টিগেশন ডিভিশনের (ভিকটিম সাপোটর্ সেন্টার) পরিদশর্ক ইসমত আরা এমি পঁাচজনের বিরুদ্ধে অভিযোগপত্র আদালতে দাখিল করেন। ওই বছরের ১৯ জুন একই ট্রাইব্যুনাল আসামিদের বিরুদ্ধে অভিযোগপত্র গ্রহণ করেন।

অভিযোগপত্রে আসামি সাফাত আহমেদ ও নাঈম আশরাফ ওরফে এইচ এম হালিমের বিরুদ্ধে নারী ও শিশু নিযার্তন দমন আইনের ৯(১) ধারায় ধষের্ণর অভিযোগ করা হয়েছে। অন্য আসামি সাফাত আহমেদের বন্ধু সাদমান সাকিফ, দেহরক্ষী রহমত আলী ও গাড়িচালক বিল্লাল হোসেনের বিরুদ্ধে ওই আইনের ৩০ ধারায় ধষের্ণ সহযোগিতার অভিযোগ করা হয়।

প্রসঙ্গত, রাজধানীর বনানীতে রেইনট্রি হোটেলে ২০১৭ সালের ২৮ মাচর্ জন্মদিনের দাওয়াতে ডেকে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষাথীের্ক ধষর্ণ করা হয়। এই অভিযোগে বনানী থানায় ওই বছরের ৬ মে একটি মামলা দায়ের করেন ধষের্ণর শিকার দুই শিক্ষাথীর্র একজন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<21279 and publish = 1 order by id desc limit 3' at line 1