বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ০৮ নভেম্বর ২০১৮, ০০:০০

কেরানীগঞ্জে সংঘষের্

নিহত এক ব্যক্তি

যাযাদি রিপোটর্

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কেরানীগঞ্জে দুই দল গ্রামবাসীর মধ্যে সংঘষের্ মো. তানভীর ভূঈয়া (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আরও অধর্শতাধিক ব্যক্তি আহত হয়েছেন। বুধবার দুপুর ১২টার দিকে দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন তেঘরিয়া ইউনিয়নের করেরগঁাও ও কলাকান্দি গ্রামের বাসিন্দাদের মধ্যে এই সংঘষর্ বাধে।

স্থানীয়রা জানায়, মঙ্গলবার রাতে আবদুল্লাহপুর ফেরিঘাট এলাকায় একটি রিকশা ও মোটরসাইকেলের সংঘষর্ হয়। এ ঘটনায় বুধবার সকালে আবদুল্লাহপুর এলাকায় এ বিষয়ে বিচার বসে। বিচারের একপযাের্য় দুইপক্ষ উত্তেজিত হয়ে পড়ে। পরে দুইপক্ষ সংঘষর্ জড়িয়ে পড়ে। এতে কলাকান্দী এলাকার তানভীরসহ উভয়পক্ষের প্রায় অধর্শতাধিক লোক আহত হন। গুরুতর আহতাবস্থায় তানভীরকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সিরাজগঞ্জে দগ্ধ

হয়ে শিশুর মৃত্যু

যাযাদি ডেস্ক

সিরাজগঞ্জে কৃষকের বাড়িতে অগ্নিকাÐে দগ্ধ হয়ে ইমরান (৬) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের রঘুনাথপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ইমরান ওই গ্রামের সালাম শেখের ছেলে।

সিরাজগঞ্জ ফায়ার সাভির্স অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক (ডিএডি) মো. আবদুল হামিদ জানান, রাত সাড়ে ১১টার দিকে বৈদ্যুতিক শটর্ সাকির্ট থেকে কৃষক মালাম শেখের বাড়িতে আগুন লাগে। আগুন ছড়িয়ে পড়লে বাড়ির লোকজন বেরিয়ে এসে আগুন নেভানোর চেষ্টা করে। শিশু ইমরান ঘরের এক কোণায় লুকিয়ে ছিল। এ অবস্থায় আগুনের তীব্রতা বাড়তে থাকলে তাকে আর বের করা সম্ভব হয়নি। খবর পেয়ে ফায়ার সাভির্স সদস্যরা ঘটনাস্থলে পেঁৗছে আগুন নিয়ন্ত্রণ করে। রাত সোয়া ১২টার দিকে ইমরানকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়।

টঙ্গীতে কাঠ-ঝুট

গুদামে আগুন

যাযাদি ডেস্ক

গাজীপুর সিটি করপোরেশনের টঙ্গী চেরাগআলী এলাকায় কাঠ-ঝুট ও বসতঘরে অগ্নিকাÐের ঘটনা ঘটেছে। বুধবার সকালে এই আগুন লাগার ঘটনা ঘটে।

টঙ্গী ফায়ার সাভিের্সর সিনিয়র স্টেশন অফিসার মো. আতিকুর রহমান জানান, টঙ্গীর চেরাগআলী এলাকায় সাতটি কাঠের ও একটি ঝুট গুদামসহ বসতঘরে আগুন লাগে। খবর পেয়ে টঙ্গী ফায়ার সাভিের্সর তিনটি ইউনিটের কমীর্রা ঘটনাস্থলে গিয়ে প্রায় আধঘণ্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, মশার কয়েল থেকে আগুনের সূত্রপাত হয়েছে। তবে ক্ষতির পরিমাণ জানা যায়নি।

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে

শ্রমিকের মৃত্যু

যাযাদি ডেস্ক

পঞ্চগড়ে বিএনটি নামে একটি বৈদ্যুতিক পোল কারখানায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তাহেরুল ইসলাম (২৫) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। বুধবার সকালে এ দুঘর্টনা ঘটে। তাহেরুল সদর উপজেলার টুনিরহাট বন্দরপাড়া গ্রামের মখলেছার রহমানের ছেলে।

প্রত্যক্ষদশীর্রা জানায়, সকালে কাজের সময় কারখানার অভ্যন্তরীণ বিদ্যুতের খুঁটিতে হাত দিলে বিদ্যুৎস্পৃষ্ট হন তাহেরুল। তাকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। শ্রমিক সাদেকুল ইসলাম অভিযোগ করে বলেন, এই কারখানায় প্রায়ই দুঘর্টনা ঘটছে। এখানে শ্রমিকদের কোনো নিরাপত্তা নেই। দ্রæত হাসপাতালে ভতির্ করার জন্য কারখানার নিজস্ব কোনো বাহনও নেই।

ট্রাকচাপায় নারী

শ্রমিক নিহত

যাযাদি ডেস্ক

সিরাজগঞ্জের তাড়াশে মাটিবাহী ট্রাকচাপায় জয়ন্তী উরঁাও (৪০) নামে এক নারী শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন ভ্যানচালকসহ আরও তিনজন।

বুধবার সকালে নিমগাছী যৌতুক মোড় এলাকায় এ দুঘর্টনা ঘটে। নিহত জয়ন্তী উরঁাও উপজেলার মাধাইনগর ইউনিয়নের কাঞ্চনেশ্বর গ্রামের প্রফুল্ল উরঁাওয়ের স্ত্রী। আহতরা হলেন প্রফুল্ল উরঁাও (৪৬), ক্ষীর মোহন উরঁাও (৩৮) ও ভ্যানচালক শ্রী মজিবর চন্দ্র সরকার (৪৫)।

নিহতের স্বামী প্রফুল্ল উরঁাও জানান, ইটভাটায় কাজ করার জন্য তিনি ও তার স্ত্রী জয়ন্তী ব্যাটারিচালিত অটোভ্যানে করে যাচ্ছিলেন। ভ্যানটি নিমগাছী যৌতুক মোড় এলাকায় পেঁৗছলে মাটিবোঝাই একটি ট্রাক ভ্যানটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই জয়ন্তী উরঁাওয়ের মৃত্যু ও ভ্যানচালকসহ আহত হন আরও তিনজন।

পঞ্চগড়ে নারীর

লাশ উদ্ধার

যাযাদি ডেস্ক

পঞ্চগড় সদর উপজেলার চাকলাহাট ইউনিয়নে শাহানাজ খাতুন (২০) নামে এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার বেলা ১১টা দিকে ওই ইউনিয়নের কহুরুহাট এলাকার ছোট যমুনা নদীর বালুচর থেকে লাশটি উদ্ধার করা হয়।

শাহনাজ ওই এলাকার তহশিলদার পাড়ার আবদুর রাজ্জাকের মেয়ে। স্থানীয়রা জানায়, বিয়ের এক বছর পর ওই নারীর স্বামীর সঙ্গে ডিভোসর্ হয়। এরপর থেকে তিনি তার বাবার বাড়িতেই থাকতেন। পুলিশের ধারণা, লাশটি ৬-৭ দিন আগের। ওই নারীকে কেউ হত্যা করার পর ফেলে রেখে গেছে। এ ঘটনায় পঞ্চগড় সদর থানায় মামলার প্রক্রিয়া চলছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<21421 and publish = 1 order by id desc limit 3' at line 1