বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ০৬ জুলাই ২০১৮, ০০:০০

ট্রেনে কাটা পড়ে

যুবকের মৃত্যু

যাযাদি রিপোটর্

রাজধানীর মহাখালীর রেলগেট এলাকায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাতপরিচয় (৩০) এক যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুর ২টার দিকে এ দুঘর্টনা ঘটে।

পথচারী নুর নবী জানান, দুপুরে মহাখালী রেলগেট এলাকায় রেলক্রসিং পার হচ্ছিলেন ওই যুবক। এ সময় কমলাপুরগামী একটি ট্রেনের নিচে কাটা পড়ে গুরুতর আহত হন তিনি। তাৎক্ষণিক স্থানীয়রা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঢাকা রেলওয়ে থানার (কমলাপুর) ওসি ইয়াসিন ফারুক মজুমদার জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ মগের্ রাখা হয়েছে।

সড়ক দুঘর্টনায়

নারী নিহত

যাযাদি রিপোটর্

চট্টগ্রাম নগরের আকবর শাহ থানা এলাকায় ট্রলি গাড়ির ধাক্কায় শামসুন নাহার (৪৫) নামে এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে তামিম নামে ৪ বছরের এক শিশু। বুধবার রাত ১১টার দিকে কুমিল্লা ধামের মোড়ে এ দুঘর্টনা ঘটে।

নিহত শামসুন নাহার আকবরশাহ থানার কালিয়ার হাট এলাকার নূর সৈয়দের স্ত্রী। আহত তামিম একই এলাকার আবু তাহেরের ছেলে। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফঁাড়ির এসআই আলাউদ্দিন তালুকদার জানান, ওই নারী রাস্তা পার হওয়ার সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রলি গাড়ি ধাক্কা দেয়। গুরুতর আহত অবস্থায় তাকে চমেক হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ সময় সাম?ান্য আহত হয় এক শিশুও। তাকে ২৮ নম্বর ওয়াডের্ ভতির্ করা হয়েছে।

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে

এক ব্যক্তির মৃত্যু

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সোহেল খলিফা (২৫) নামে এক ব্যক্তি মারা গেছেন। বৃহস্পতিবার সকালে শহরের হরিকুমারিয়া এলাকায় এ দুঘর্টনা ঘটে।

নিহত সোহেল সদর উপজেলার ঘটকচর এলাকার হায়দার খলিফার ছেলে। তিনি টাইলস বসানোর কাজ করতেন। মাদারীপুর সদর মডেল থানার পরিদশর্ক (অপারেশন) মো. ইশতিয়াক আহমেদ জানান, সকালে হরিকুমারিয়া এলাকার আব্দুল কুদ্দুস মোড়লের বাড়িতে টাইলস লাগাচ্ছিলেন সোহেল। এ সময় টাইলস কাটার মেশিনে বিদ্যুৎ সংযোগ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন তিনি। এ অবস্থায় সোহেলকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বাসচাপায়

শিশু নিহত

ফেনী প্রতিনিধি

ফেনীর বেকেরবাজার এলাকায় বাস চাপায় রুহুল আমিন ভূঁইয়া (৯) নামে এক শিশু নিহত হয়েছে। বৃহস্পতিবার সকালে ফেনী-নোয়াখালী মাইজদী আঞ্চলিক মহাসড়কে এ দুঘর্টনা ঘটে।

নিহত রুহুল আমিন দাগনভূঁঞা উপজেলার উত্তর আলীপুর ধানু ভূঁইয়া বাড়ির আবুল হোসেনের ছেলে ও স্থানীয় আমিন উল্লাহ ইসলামিয়া মাদ্রাসার দ্বিতীয় শ্রেণির ছাত্র। পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সকালে ফেনী-মাইজদী আঞ্চলিক মহাসড়কের বেকেরবাজার এলাকায় রুহুল আমিন রাস্তা পার হচ্ছিল। এ সময় চট্টগ্রাম থেকে রায়পুরগামী জোনাকী পরিবহনের একটি বাস শিশুটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। দাগনভূঁঞা থানার ওসি আবুল কালাম আজাদ জানান, ঘাতক বাসটি আটক করা হয়েছে।

ভটভটি উল্টে

নিহত ২

নওগঁা প্রতিনিধি

নওগঁার ধামইরহাট উপজেলার কুকলির মোড়ে গরুবাহী ভটভটি উল্টে দু’জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন এর চালকসহ ছয়জন। বৃহস্পতিবার ভোরে এ দুঘর্টনা ঘটে।

নিহতরা হলেনÑ চঁাপাইনবাবগঞ্জ জেলার নাচোল উপজেলার ধানসিঁড়ি গ্রামের ফারুকের ছেলে খাদেমুল ইসলাম (২৬) ও দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলার হিলি গ্রামের খয়ের উদ্দিনের ছেলে কাওসার (২৭)। ধামইরহাট থানার ওসি জাকিরুল ইসলাম জানান, খাদেমুল ও কাওসারসহ আটজন শ্যালো ইঞ্জিন চালিত ভটভটিতে গরু নিয়ে রাজশাহী থেকে দিনাজপুরের হিলি স্থলবন্দরে যাচ্ছিলেন। ভোরে মঙ্গলবাড়ী কুকলির মোড়ে এলে নিয়ন্ত্রণ হারিয়ে ভটভটিটি উল্টে যায়। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় খাদেমুল ও কাওসারের। এ সময় আহত হন বাকি ছয়জন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে পাশ্বর্বতীর্ জয়পুরহাট জেলা সদর আধুনিক হাসপাতালে ভতির্ করেন।

মোটরসাইকেল

আরোহী নিহত

নীলফামারী প্রতিনিধি

নীলফামারী সৈয়দপুরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে শেখ ইমাম উদ্দিন ওরফে পিওর (২২) নামে এক কলেজছাত্র মারা গেছেন। ঘটনাটি ঘটেছে বুধবার রাতে সেয়দপুর-পাবর্তীপুর সড়কের বেলাইচন্ডী এলাকায়।

নিহত পিওর রংপুর পলিটেকনিক ইনস্টিটিউটের ছাত্র এবং সৈয়দপুর শহরের ইসলামবাগ চিনি মসজিদ এলাকার মাহাতাব উদ্দিনের ছেলে। সূত্রে জানা যায়, পিওর বন্ধুদের সঙ্গে সৈয়দপুর-পাবর্তীপুর সড়কে মোটরসাইকেল রেস করতে গিয়ে বেলাইচন্ডী এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে। এতে তিনি গুরুতর আহত হয়। স্থানীয়রা ও বন্ধুরা পিওরকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার সময় পথে (তারাগঞ্জে) তার মৃত্যু হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<2205 and publish = 1 order by id desc limit 3' at line 1