বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

চালু হলো ওয়ালটন ই-প্লাজা

যাযাদি রিপোটর্
  ১২ নভেম্বর ২০১৮, ০০:০০

ঘরে বসেই অনলাইনে পণ্য কিনতে স্বাচ্ছন্দ্য বোধ করেন এমন গ্রাহকদের জন্য ‘ই-প্লাজা’ চালু করল দেশের ইলেকট্রনিক্স জায়ান্ট ওয়ালটন। অডার্র দিলেই ক্রেতার বাসায় পেঁৗছে যাবে পণ্য। এক্ষেত্রে বিভিন্ন ব্যাংকের ডেবিট, ক্রেডিট কাডর্, ইন্টারনেট অথবা মোবাইল ব্যাংকিংয়ের মাধমে পণ্যের দাম পরিশোধ করা যাবে। থাকছে ৫ হাজার টাকা পযর্ন্ত ক্যাশ অন ডেলিভারির সুবিধা। সেই সঙ্গে পণ্য ভেদে ২০ শতাংশ পযর্ন্ত ছাড়, ফ্রি হোম ডেলিভারি এবং ইএমআই সুবিধা।

গতকাল রোববার রাজধানীতে ওয়ালটনের করপোরেট অফিসে আয়োজিত ‘অনলাইন সেলস প্রোমোশন লঞ্চিং প্রোগ্রাম’-এ এসব তথ্য জানানো হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি ওয়ালটন গ্রæপের পরিচালক এসএম মাহবুবুল আলম ‘ই-প্লাজা’ সেবা উদ্বোধন করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রæপের এক্সিকিউটিভ ডিরেক্টরস ইভা রেজওয়ানা, এমদাদুল হক সরকার, এসএম জাহিদ হাসান, নজরুল ইসলাম সরকার, সিরাজুল ইসলাম, তানভীর রহমান ও মো. রায়হান, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর উদয় হাকিম, সিনিয়র এডিশনাল ডিরেক্টর মফিজুর রহমানসহ ঊধ্বর্তন কমর্কতার্রা।

অনুষ্ঠানে বাংলাদেশে অনলাইন সেলসের বতর্মান ও ভবিষৎ বাজার সম্ভাবনার ওপর প্রবন্ধ উপস্থাপন করেন ওয়ালটনের অপারেটিভ ডিরেক্টর ফিরোজ আলম। এরপর ওয়ালটনের ‘ই-সেবা’ থেকে পণ্য ক্রয়, মূল্য পরিশোধ, প্রোডাক্ট ডেলিভারিসহ বিভিন্ন প্রক্রিয়ার ব্যবহারিক দিক উপস্থাপন করেন ওয়ালটন আইটি বিভাগের অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর শিহান মাহমুদ।

অনুষ্ঠানে জানানো হয়, অনলাইন ক্রেতাদের জন্য বঢ়ষধুধ.ধিষঃড়হনফ.পড়স নামে আলাদা একটি ওয়েব পেইজ ডেভলপ করা হয়েছে। এখান থেকে ক্রেতারা অনলাইনের মাধ্যমে সহজেই ওয়ালটন ব্র্যান্ডের পণ্য কিনতে পারবেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<22073 and publish = 1 order by id desc limit 3' at line 1