বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষপে

নতুনধারা
  ১৩ নভেম্বর ২০১৮, ০০:০০

মোটরসাইকেল

আরোহী নিহত

যাযাদি ডেস্ক

ঝিনাইদহ শহরের বাইপাস মোড়ে সোমবার দুপুরে বাসচাপায় শরিফুল ইসলাম (৪০) নামে এক মোটরসাইকেলআরোহী নিহত হয়েছেন। শরিফুল ইসলাম ঝিনাইদহ সদর উপজেলার কুটি দুগার্পুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কমর্কতার্ (ওসি) এমদাদুল হক শেখ জানান, সকালে খুলনা থেকে রুপসা পরিবহনের একটি বাস কুষ্টিয়ায় যাচ্ছিল। এ সময় বাসটির সঙ্গে বিপরীতগামী একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘষর্ হয়। এতে মোটরসাইকেলআরোহী শরিফুল গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভতির্ করে। পরে সেখান থেকে তাকে ফরিদপুর মেডিকেলে নেয়ার পথে দুপুরে তিনি মারা যান। বাসটি আটক করা গেলেও চালককে আটক করা যায়নি।

বাসচাপায়

শ্রমিক নিহত

যাযাদি ডেস্ক

গোপালগঞ্জে বাসচাপায় নূর মোহাম্মদ মিটু (৪৫) নামে এক মোটর শ্রমিক নিহত হয়েছেন। সোমবার সকালে গোপালগঞ্জ শহরের কুয়াডাঙ্গায় এ দুঘর্টনা ঘটে।

নিহত নূর মোহাম্মদ মিটু গোপালগঞ্জ শহরের কুয়াডাঙ্গা এলাকার আবদুর রহমানের ছেলে। তিনি গোপালগঞ্জ জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সদস্য বলে জানিয়েছেন সংগঠনটির সভাপতি জাসু শেখ। গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কমর্কতার্ (ওসি) মনিরুল ইসলাম জানান, সকালে কুয়াডাঙ্গা এলাকায় রাস্তা পার হচ্ছিলেন মিটু। এ সময় একটি বাস তাকে চাপা দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। তিনি আরও জানান, পরিবারের সদস্যদের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সড়ক দুঘর্টনায়

ব্যবসায়ী নিহত

যাযাদি ডেস্ক

নওগঁার সাপাহারে সড়ক দুঘর্টনায় হবিবুর রহমান (৩০) নামে এক সবজি ব্যবসায়ী নিহত হয়েছেন। সোমবার সকালে সাপাহার-রাজশাহী সড়কের নিশ্চিতপুর এলাকায় এ দুঘর্টনা ঘটে। নিহত হবিবুর রহমান ঠাকুরগঁাও জেলার রানীশংকৈল উপজেলার হাসান আলীর ছেলে।

সাপাহার থানার ওসি শামছুল আলম শাহ জানান, সকালে ভটভটিতে সবজি নিয়ে ঠাকুরগঁাও থেকে সাপাহার হয়ে চঁাপাইনবাবগঞ্জ যাচ্ছিলেন হবিবুর রহমান। এ সময় উপজেলার নিশ্চিতপুর এলাকায় এলে ভটভটিটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই হবিবুর রহমানের মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে।

ব্রাহ্মণবাড়িয়ায় মাদক

ও গুলিসহ আটক ২

যাযাদি ডেস্ক

ব্রাহ্মণবাড়িয়ায় মাদক ও ১২ রাউন্ড গুলিসহ বেল্লাল উদ্দিন (৪২) ও নাজমুল হুদা (৪০) নামে দুই ব্যক্তিকে আটক করেছে র‌্যাব-১৪ এর সদস্যরা।

সোমবার সকালে র‌্যাব কমর্কতার্ জানান, রোববার গভীর রাতে পৌর শহরের পশ্চিম মেড্ডা এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটক বেল্লাল পশ্চিম মেড্ডা এলাকার মৃত সোনা মিয়া ডিলালের ছেলে ও নাজমুল শিমরাইলকান্দি এলাকার ফরিদুল হুদার ছেলে।

র‌্যাব ১৪-ভৈরব ক্যাম্পের সহকারী পরিচালাক চন্দন দেবনাথ জানান, গোপন সংবাদের ভিত্তিতে গভীর রাতে ওই এলাকার শাহ পরান ফ্লাওয়ার মিলের পাশে একটি ভবনের নিচতলা থেকে বেল্লাল ও নাজমুলকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৪১ বোতল ফেনসিডিল, আট বোতল ইস্কফ, ১২ রাউন্ড গুলি এবং মাদক বিক্রির ১৫ হাজার টাকা জব্দ করা হয়।

সড়কে ট্রাক

চালক নিহত

যাযাদি ডেস্ক

বাগেরহাটের মোল্লাহাটে সড়ক দুঘর্টনায় সারাফত হোসেন (২৫) নামে এক ট্রাকচালক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও দুইজন।

রোববার রাত ২টার দিকে খুলনা-মাওয়া মহাসড়কের উপজেলার জয়ডিহি এলাকায় দঁাড়িয়ে থাকা একটি ট্রাককে অপর একটি ট্রাক ধাক্কা দিলে এ দুঘর্টনা ঘটে। আহতদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভতির্ করা হয়েছে। নিহত সারাফত হোসেন নড়াইল জেলা সদরের কচু খানের ছেলে। আহতরা হলেন- মনিরুল ইসলাম ও শরিফ মিয়া।

রামুতে ইয়াবাসহ

আটক ২

যাযাদি ডেস্ক

কক্সবাজারের রামু উপজেলায় অভিযান চালিয়ে ৭০ লাখ টাকা মূল্যের একটি ইয়াবার (১৪ হাজার পিস) চালানসহ দুই মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাব সদস্যরা।

রোববার রাত ১২টার দিকে উপজেলার পানেরছড়া বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়। আটকরা হলেন শাহপরীরদ্বীপ উত্তর পাড়ার মৃত আমির হামজার ছেলে মো. হাশিম (২৫) ও বঁাচা মিয়ার ছেলে খাইর হোসেন (২৯)।

র‌্যাব-৭ অধিনায়ক মাসুদ রানা জানান, রোববার রাত সোয়া ১০টার দিকে টেকনাফ-কক্সবাজার সড়কে চেকপোস্ট স্থাপন করে কক্সবাজারগামী একটি নম্বরবিহীন অটোরিকশাকে সংকেত দিলে চালক র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দ্রæত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় র‌্যাব সদস্যরা ধাওয়া করে অটোরিকশাটিসহ দুই ব্যক্তিকে আটক করে। পরে অটোরিকশাটি তল্লাশি করে ১৪ হাজার ইয়াবা পাওয়া যায়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<22236 and publish = 1 order by id desc limit 3' at line 1